বৃহস্পতিবার , অক্টোবর 29 2020
Home / Slide1 / বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমী কাপ ২০২০

বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমী কাপ ২০২০

Mj Moonir: ২য় বারের মতো আগামী ডিসেম্বর মাসে আয়োজিত হতে যাচ্ছে বসুন্ধরা কিংস এর পৃষ্ঠপোষকতায়, বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর সার্বিক সহযোগিতায় এবং বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম এর আয়োজনে ‘বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমী কাপ ২০২০’ এর আসর।

আপনারা সবাই জানেন আমাদের আয়োজনটি একটু ব্যতিক্রমধর্মী। যারা জানেন তারা তো জানেনই।

আমরা চাচ্ছি এবার ২৫ আগস্ট হতে আগামী ১০ সেপ্টেম্বর ২০২০ইং পর্যন্ত দল এন্ট্রি নিব। এন্ট্রি ফি ১০০০/- টাকা (অফেরতযোগ্য)। এবারও আমরা ১২টি দল নিয়ে একাডেমী কাপ আয়োজন করব। দেশের ৮ বিভাগ হতে ৮টি দল নিব। বাকি ৪টি দল টূর্নামেন্ট কমিটির পক্ষ হতে মনোনীত দল। বিভাগের দল সংখ্যা একাধিক হলে লটারী করা হবে। লটারী সকল দলের প্রতিনিধিদের নিয়ে আয়োজিত হবে।

দল নির্বাচনের লটারী শেষ হওয়ার পর খেলোয়াড় বাছাই কার্যক্রম শুরু হবে। আর যেসকল একাডেমী অংশগ্রহণ করবে তাদের একাডেমীতে গিয়ে মেডিকেল ও খেলোয়াড়দের বয়স যাচাই করব। ইনশাআল্লাহ ডিসেম্বর মাসের সুবিধাজনক সময়ে টূর্নামেন্ট আয়োজিত হবে।

বিঃ দ্রঃ গত বার যে সকল দল অংশগ্রহণ করেছিলো এবং যে সকল খেলোয়াড়রা একাডেমী কাপে অংশগ্রহণ করেছিলো আসছে আসরে তারা অংশগ্রহণ করতে পারবে না। সম্পূর্ণ নতুন দল ও নতুন খেলোয়াড় নিয়ে এবারের আয়োজন অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ।

About adminhabib

Check Also

প্রমিলা লীগ শুরু ৭ তারিখ থেকে

মোহাম্মদ মাসুমঃট্রাইকোটেক্স ওমেন্স ফুটবল লীগ করোনার কারনে অফ ছিল। দেশে যেহেতু সীমিত আকারে সব খেলাধুলা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।