মঙ্গলবার , এপ্রিল 20 2021
Home / Slide1 / বার্সেলোনায় মেসির ভবিষ্যত জানা যাবে আজ
06/02/2020 SANTANDER athletic vs barcelona FOTO: JUAN MANUEL SERRANO ARCE

বার্সেলোনায় মেসির ভবিষ্যত জানা যাবে আজ

গাজী নাসিফুল হাসান: মেসি মানে বার্সেলোনা এবং বার্সেলোনা মানে মেসি। মেসি ও বার্সেলোনা যেন একে অপরের পরিপূরক। লিওনেল মেসি একসময় বলেছিলেন তিনি বার্সেলোনাতেই তার ক্যারিয়ার শেষ করতে চান। তবে চ্যাম্পিয়নস লীগের ভরাডুবির পর মেসির ক্লাব ছাড়ার গুঞ্জন উঠেছে। এর আগে উঠলেও এবার তার ভিন্ন। তবে এই বিষয়ে আর দোটানা মেসি নিজেও করতে চান না। আজই মেসি জানিয়ে দিবেন তিনি বার্সেলোনায় থাকছেন কি না।

বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যান অনেক ব্যস্ত সময় পার করছেন। তার ফোনটাও বিশ্রাম পাচ্ছে না। কয়েকজন খেলোয়াড়কে ইতিমধ্যে ক্লাব ছাড়া জন্য বলে দিয়েছেন কোম্যান।‌ যার মধ্যে সবচেয়ে বড় নাম হচ্ছে লুইস সুয়ারেজ। তবে কোম্যান সবার প্রথমে মেসির সাথে কথা বলেছেন। কেননা মেসিই তার প্রধান অস্ত্র। তবে সেই মেসি এতদিন মুখ না খুললেও এবার আজ তিনি মুখ খুলতে যাচ্ছেন।

ইএসপিএনের বার্সেলোনার প্রতিনিধি টুইটারে একটি খবর জানিয়েছেন। সেখানে আর্জেন্টিনার‌ মিডিয়ার দেয়া বরাত অনুযায়ী বার্সেলোনায় মেসির তার ক্যারিয়ার দীর্ঘ করবেন কিনা তা নিয়ে সিদ্ধান্ত নেয়া হয়ে গিয়েছে বলে জানিয়েছে। শুধু নাকি সকলকে জানানোই বাকি‌। আর স্বয়ং মেসি নিজেও জানেন কোটি কোটি মেসি ভক্ত তার সিদ্ধান্ত জানার অপেক্ষায়। তাই দেরি না করে আজই জানিয়ে দিবেন মেসি যে‌ সে বার্সায় থাকছেন কি থাকছেন না।

ক্লাবের পালাবদলের ডাক প্রথম মেসিই দিয়েছিলেন লা লিগা শিরোপা হারানোর পর। এবার নতুন কোচ নিজেও দিয়েছেন এই ডাক। তবে মেসি আগে থেকেই বার্তামেউর অধীনের বার্সা বোর্ডের ব্যাপারে অনেকবার নাখোশের কথা জানিয়েছেন। তবে কোম্যান এলেও তা মেসির মন গলাতে পারেনি। এছাড়া আরো একটি খবর স্প্যানিশ‌ গণমাধ্যমে প্রচার হয়েছে তা হলো মেসি নাকি তার বন্ধু সুয়ারেজের এমনভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না।

তবে মেসি যাক এটা বার্সেলোনা চাইবে না। কেননা মেসিই বার্সেলোনা ছাড়লে বার্সেলোনা বড় ধরনের ধাক্কা খাবে। তবে মেসি বার্সেলোনা ছাড়লে তার গন্তব্য কোথায় তা নিয়েও দোলাচল। কেউ কেউ তো ম্যান সিটি ও ইন্টার মিলানকেই ধরে নিয়েছেন। তবে মেসিকে নেবার জন্য অর্থ ঢালতে দ্বিধা করবে না চ্যাম্পিয়নস লীগ জেতার তীব্র আকাঙ্খার দল পিএসজির।

About Md Shahadat Hossain

Check Also

ফিফা কোনো ধরনের ফান্ড স্থগিত করেনি : সালাম মুর্শেদী

ইকবাল হাসান: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তুলে ফিফা অনুদান প্রদান স্থগিত করেছে বলে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।