মঙ্গলবার , সেপ্টেম্বর 21 2021
Home / Slide1 / নতুন কোচের কথায় রেগেই বার্সা ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে মেসি

নতুন কোচের কথায় রেগেই বার্সা ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে মেসি

গাজী নাসিফুল হাসান: গতকাল থেকেই গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি খবরে ভরপুর তার হচ্ছে আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার বিষয়টি নিয়ে। মেসি নিজেই জানিয়েছেন তিনি বার্সেলোনায় তার ক্যারিয়ার দীর্ঘ করতে চান না। মেসির এ ঘোষণা পাবার পর অনেকে উঠে পড়ে লেগেছে কেন মেসি ছাড়ছেন বার্সেলোনা। কেউ কেউ বলছেন নেইমারকে আনতে পারেনি, কেউ কেউ বলছেন সুয়ারেজের বিদায় মানতে পারেননি এভাবে একেকজন একেকভাবে বলছে। তবে মেসির বার্সেলোনা ছাড়ার কারণ এগুলোর কিছুই না বরং কোচের সাথে আলোচনা সফল না হওয়া।

রোনাল্ড কোম্যান বার্সেলোনা দলের নতুন কোচ হবার পর থেকেই তিনি ক্লাবের পালাবদলের ডাক দিয়েছেন। প্রথমে তার এই পালাবদলের ডাক মেসির কাছেও ভালো লেগেছিলো বিধায় কোম্যানের ডাকে সাড়া দিয়ে নিজের ছুটি সংক্ষিপ্ত করে হাসিমুখেই নু ক্যাম্পে এসেছিলেন মেসি। রোনাল্ড কোম্যান তো মেসির সাথে আলোচনা করবেনই কারণ হচ্ছে মেসি হচ্ছে তার প্রধান অস্ত্র এবং দলীয় অধিনায়ক। তবে আলোচনা শেষে বোঝাই গিয়েছিলো আলোচনা থেকে ভালো কিছু আসবে না। কেননা আলোচনা শেষে মেসি তার বার্সেলোনায় থাকা বা না থাকা নিয়ে সংশয় প্রকাশ করেছিলেন।

এতদিন মেসির ক্লাব ছাড়া নিয়ে একেকজন একেকরকম বললেও এবার কোচের সাথে কি আলোচনা হয়েছে তা সংবাদমাধ্যমে এসেই গিয়েছে। মূলত কোম্যানের কয়েকটা কথা বেশি ক্ষোভ ধরেছে মেসির।

স্প্যানিশ সংবাদমাধ্যম দেপোর্তিভো কুয়াত্রোর খবর অনুযায়ী রোনাল্ড কোম্যান মেসিকে জানিয়েছেন, ” আগে বার্সেলোনায় তুমি যেসব সুযোগ-সুবিধা পেতে এখন আর সেসব হবে না। তোমাকে দলের জন্য সবকিছু করতে হবে। আমি এ ব্যাপারে সবসময় নমনীয় থাকবো। “

এই মন্তব্য অবশ্যই মেসির জন্য অপমানজনক। যে কিনা ক্লাবের জন্য এত কিছু করলেন। কত লোভনীয় প্রস্তাব তার মন গলাতে পারেনি। আর সেই ক্লাবে তাকে এরকম কথা অবশ্যই মানতে না পারা স্বাভাবিক। তবে কোম্যানের মন্তব্য একমাত্র ক্লাব ছাড়ার কারণ নয়। বার্তামিউর অধীন বোর্ডের সাথে বনিবনা হচ্ছিলো না‌‌ মেসির। আর তার সাথে কোম্যানের মন্তব্য বাড়তি মাত্রা যোগ করেছে তা বলাই বাহুল্য।

About Md Shahadat Hossain

Check Also

আইসিসির পথে হাটার গুঞ্জন ফিফার

ইকবাল হাসান: আইসিসিকেই অনুসরণ করতে যাচ্ছে ফিফা। অর্থাৎ আইসিসি যেমন ক্রিকেটের ক্ষুদ্র সংস্করণ প্ টি-২০ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।