বুধবার , অক্টোবর 28 2020
Home / Slide1 / বাংলাদেশ এইচপি দলের নতুন কোচ র‍্যাডফোর্ড

বাংলাদেশ এইচপি দলের নতুন কোচ র‍্যাডফোর্ড

গাজী নাসিফুল হাসান: বাংলাদেশ ক্রিকেটের বিসিবি পারফরম্যান্স ইউনিট ( এইচপি ) দলের জন্য নতুন কোচ নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ( বিসিবি )। বাংলাদেশ এইচপি দলের নতুন কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে টবি র‍্যাডফোর্ডকে। বাংলাদেশ এইচপি দলের সাবেক কোচ সাইমন হেলমটের স্থলাভিষিক্ত করা হয়েছে এই ইংলিশ কোচকে। আজ বুধবার ( ২৬শে আগষ্ট ) বাংলাদেশ ক্রিকেট বোর্ড ( বিসিবি ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে এই নতুন কোচ নিয়োগ করার কথা।

বাংলাদেশ এইচপি দলের সাথে কাজ করতে পেরে ভীষণ আনন্দিত র‍্যাডফোর্ড। নিজের অভিজ্ঞতা দিয়ে তরুণদের কাজে লাগিয়ে সাফল্য পেতে চান
র‍্যাডফোর্ড।

ওয়েস্ট ইন্ডিজের সাবেক ব্যাটিং ও সহকারী কোচের দায়িত্ব পালন করা র‍্যাডফোর্ড বাংলাদেশ দলের এইচপি দলের সাথে এক বছরের চুক্তিতে কাজ করবেন। সেপ্টেম্বর-অক্টোবরে শ্রীলঙ্কায় এইচপি দলের প্রশিক্ষণ ক্যাম্প থেকে তার কাজ শুরু হবে।

বাংলাদেশ এইচপি দলের প্রধান কোচের দায়িত্ব পেয়ে র‍্যাডফোর্ড বলেছেন, ” আমি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের হাই পারফরম্যান্স দলের প্রধান কোচের দায়িত্ব পেয়ে অনেক আনন্দিত। বাংলাদেশ দলের তরুণ ক্রিকেটারদের প্রতিভা বিকাশে আমার দারুন সুযোগ হবে। আমি বাংলাদেশ ক্রিকেটের ভবিষ্যৎ দল গঠনে সাহায্য করতে চাই। কাজ শুরু করতে আমার আর তর সইছে না।”

র‍্যাডফোর্ড বিশ্বের বিভিন্ন একাডেমিতে প্রধান কোচের দায়িত্ব পালন করেছেন। আসন্ন শ্রীলঙ্কা সফর দিয়ে র‍্যাডফোর্ডের বাংলাদেশ মিশন শুরু হবে।

About Md Shahadat Hossain

Check Also

প্রমিলা লীগ শুরু ৭ তারিখ থেকে

মোহাম্মদ মাসুমঃট্রাইকোটেক্স ওমেন্স ফুটবল লীগ করোনার কারনে অফ ছিল। দেশে যেহেতু সীমিত আকারে সব খেলাধুলা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।