শুক্রবার , অক্টোবর 30 2020
Home / Slide1 / মেসির সম্ভাব্য গন্তব্য ম্যানচেষ্টার সিটি

মেসির সম্ভাব্য গন্তব্য ম্যানচেষ্টার সিটি

গাজী নাসিফুল হাসান: গতকাল মেসির বার্সেলোনা ছাড়ার ঘোষণা আসার পর একটি বিষয় সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে তা হচ্ছে মেসির পরবর্তী গন্তব্য কোথায় হবে। তবে এ বিষয়ে মেসি বা মেসির কাছের কেউ কিছু না বললেও অনেক বিশ্বস্ত গণমাধ্যমের মাধ্যমে খবর ভাসছে যে মেসি এবার পাড়ি জমাতে যাচ্ছেন পেপ গার্দিওলার ম্যানচেষ্টার সিটিতে।

মেসিকে দলে ভেড়াতে যে দলগুলোর নাম ভাসছে সেগুলো হলো: ম্যানচেষ্টার সিটি, ইন্টার মিলান এবং পিএসজি। আরো কিছু ক্লাবের নাম ভাসলেও এই তিণটি ক্লাবের যেকোনো একটিতেই হয়তো গন্তব্য হতে পারে মেসির। তবে জোর দিয়ে ম্যানসিটি বলা যায় কারণ সেখানেই রয়েছে মেসির সাবেক গুরু পেপ গার্দিওলা। আর গার্দিওলা ও মেসির সুসম্পর্ক সকলেই জানে। আর মেসি এই পেপ গার্দিওলার অধীনে ২০০৮-২০১২ পর্যন্ত সেরা সময় পার করেছেন। তাই সবসময় এই পেপ গার্দিওলা মেসির প্রিয় কোচ তার মেসি নিজেই বলেছেন অনেকবার।

তবে ম্যানসিটিতে যাচ্ছেন মেসি এমন গুঞ্জন এর আগে উঠলেও এবার তার ভিন্ন। কেননা এবার এমন একজন বলেছেন যার কথা নিছক গুজব বললেন ভুল করবেন আপনি নিজেও। মার্সেরো ব্লেচার নামটি কি শুনেছেন? না শুনলে মনে করিয়ে দেয়া যাক। নেইমারের বার্সা ছাড়ার খবর সবার প্রথমে জানায় এই মার্সেলো ব্লেচার। এমনকি মেসি যে বার্সেলোনা ছাড়ার ঘোষণা দিবেন সেটিও এই ভদ্রলোক সবার প্রথম জানায়। অর্থ্যাৎ বার্সেলোনার হাড়ির খবর বেশ ভালোই জানা আছে তার। এবার আজ তিনি আরো একটি বিষ্ফোরক মন্তব্য করেছেন তা হলো মেসি তার পরবর্তী গন্তব্য হিসেবে ম্যান সিটিকে বেছে নিয়েছেন।

অর্থ্যাৎ মার্সেলো ব্লেচার অযথা কথা বলে বসবেন এমন না। হয়তো আগামী কিছু দিনের মধ্যেই মেসির ম্যান সিটি যাবার খবর পাওয়া যাবে।

About Md Shahadat Hossain

Check Also

বসুন্ধরার খেলোয়াড়রা এগিয়ে আছে অন্য খেলোয়াড়দের থেকে: সহকারী কোচ

ইকবাল হাসান: নেপালের বিরুদ্ধে ম্যাচ নিয়ে আলোচনা হচ্ছে নানাদিকে। সবচেয়ে বেশি আলোচিত খেলোয়াড়দের ম্যাচ ফিটনেস। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।