বৃহস্পতিবার , অক্টোবর 29 2020
Home / Slide1 / আরব আমিরাতে অনুশীলন ক্যাম্প করবে ইংল্যান্ড

আরব আমিরাতে অনুশীলন ক্যাম্প করবে ইংল্যান্ড

গাজী নাসিফুল হাসান: করোনা ভাইরাসের মধ্যেও নিজ দেশে পরিস্থিতি স্বাভাবিক না থাকার পরও করোনাকালীন সময়ে ক্রিকেট মাঠে ফেরানো মতো সাহসী পদক্ষেপ নিয়েছিলো ইংল্যান্ড। ঘরের মাঠে খেলেই চলছে ইংল্যান্ড। এবার এশিয়াতে সিরিজ খেলার আগে ইংল্যান্ড টেস্ট দলের অনুশীলন ক্যাম্প আরব আমিরাতে করার পরিকল্পনা করছে ইসিবি।

ইংল্যান্ডে যখন করোনা প্রকোপ বেশি তখন ওয়েস্ট ইন্ডিজের সাথে সিরিজ নিশ্চিত করে মাঠে ক্রিকেট ফিরিয়ে আনে ইংল্যান্ড। করোনা কালীন সময়ে প্রায় দুই মাস থেকে সিরিজ শেষ করে নির্বিঘ্নে দেশে ফিরে যায় ইংল্যান্ড। পরবর্তীতে আয়ারল্যান্ডের সাথে ওয়ানডে সিরিজ হয়। আর বর্তমানে চলছে পাকিস্তানের সাথে সিরিজ। পাকিস্তানের সাথে সিরিজ শেষ করে একটি বিরতি পাবে ইংল্যান্ডরা।

তবে ইংলিশদের ব্যস্ত সূচি কমছেই না। বরং তিণ মাস পর ইংল্যান্ডের এশিয়াতে শুরু হবে খেলার মিশন। আগামী বছরের জানুয়ারি মাসে শ্রীলঙ্কায়। এরপর ভারতে রয়েছে তাদের সিরিজ। তাই এশিয়াতে একটি অনুশীলন ক্যাম্প করার পরিকল্পনা করছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড।

আর এই কারণেই দলকে এশিয়াতে মানিয়ে নেবার জন্য দলকে আরব আমিরাতে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড। সেখানে ডিসেম্বর মাসে এক মাসের ইংল্যান্ডের টেস্ট দল অনুশীলন ক্যাম্প করবে সংযুক্ত আরব আমিরাতে।

About Md Shahadat Hossain

Check Also

প্রমিলা লীগ শুরু ৭ তারিখ থেকে

মোহাম্মদ মাসুমঃট্রাইকোটেক্স ওমেন্স ফুটবল লীগ করোনার কারনে অফ ছিল। দেশে যেহেতু সীমিত আকারে সব খেলাধুলা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।