শুক্রবার , অক্টোবর 30 2020
Home / Slide1 / ৩১শে আগষ্ট দেশে ফিরছেন সাকিব

৩১শে আগষ্ট দেশে ফিরছেন সাকিব

গাজী নাসিফুল হাসান: বাংলাদেশ ক্রিকেটের ইতিহাসে সেরা খেলোয়াড় কে? নিঃসন্দেহে সাকিব আল‌ হাসান। তবে সেই সাকিব রয়েছেন এই মুহূর্তে নিষেধাজ্ঞাতে। জুয়ারির প্রস্তাব গোপন রাখায় আইসিসি সাকিবকে এক বছরের জন্য সবধরনের ক্রিকেট থেকে নিষেধাজ্ঞা প্রদান করে। আর তার শাস্তি শেষ হবে ২৯শে অক্টোবর। শাস্তি শেষ হবার আগ পর্যন্ত সাকিব দলীয় অনুশীলন করতে পারবেন না। তবে সাকিব ফিরছেন শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্ট দিয়েই। তবে তার আগে দেশে ফিরে এককভাবে অনুশীলন করবেন সাকিব। আর সেই অনুশীলনের জন্য সাকিব ৩১শে আগষ্ট দেশে ফিরছেন।

সাকিব বর্তমানে তার পরিবারকে নিয়ে নিউইয়র্কে রয়েছেন। সেখানে স্ত্রী ও সন্তান নিয়ে রয়েছে সাকিব আল হাসান।

সাকিব দেশে ফিরবেন ৩১শে আগষ্ট। এক বিশ্বস্ত সূত্রমতে জানা গিয়েছে যে সাকিব ৩১শে আগষ্ট আমেরিকা থেকে দুবাইয়ে ট্রানজিট করে বাংলাদেশে আসবেন। বাংলাদেশে এসে বিকেএসপিতে যাবেন। সেখানেই সাকিবের জন্য অনুশীলনের সকল ব্যবস্থা করা আছে‌। সেখানে সাকিব এককভাবে অনুশীলন করবেন। সেখানে সাকিবকে সহায়তা করবেন নাজমুল আবেদীন ফাহিম ও কোচ মোহাম্মদ সালাউদ্দিন।

ধারণা করা হচ্ছে সাকিব ফিট থাকলে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্ট দিয়েই মাঠে ফিরবেন সাকিব আল হাসান। এমনকি কিছুদিন আগে গণমাধ্যমে জানিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

About Md Shahadat Hossain

Check Also

ফুটবল ক্যাম্প পূর্ণতা পেলো কোচ-অধিনায়কের আগমনে

ইকবাল হাসান: নেপালের বিপক্ষে দুটো ম্যাচ উপলক্ষে ফুটবলারদের আবাসিক ক্যাম্প করা হয়েছিলো কিন্তু সেই ক্যাম্প …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।