বুধবার , অক্টোবর 28 2020
Home / Slide1 / একাডেমী কাপ উপলক্ষে ফোরামের সভা অনুষ্ঠিত

একাডেমী কাপ উপলক্ষে ফোরামের সভা অনুষ্ঠিত

গত বছর বাংলাদেশের ফুটবল ইতিহাসে প্রথমবারের মতো বসুন্ধরা কিংস এর পৃষ্ঠপোষকতায়, বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর সার্বিক সহযোগিতায় এবং বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম এর আয়োজনে অনুষ্ঠিত হয়েছিলো বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমী কাপ ২০১৯। এরই ধারাবাহিকতায় গত বছরের ন্যায় চলতি বছর আগামী ডিসেম্বর মাসে আসরটির ২য় আয়োজন মাঠে গড়াতে যাচ্ছে। প্রথম আসরের ন্যায় দ্বিতীয় আসরের অপেক্ষায় রয়েছে সকলে।

আজ শুক্রবার ( ২৮শে আগষ্ট ) ঢাকার মতিঝিলে একাডেমী কাপের আয়োজনকে ঘিরে বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম এর এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম এর সভাপতি কাজী শহীদুল আলম এবং ফোরামের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন সভাটি সঞ্চালনা করেন।

উক্ত সভায় আসন্ন টূর্নামেন্ট পরিচালনা করার জন্য ৯ সদস্যের একটি টূর্নামেন্ট কমিটি গঠন করা হয়। ফোরামের সহ সভাপতি জনাব ইফতেখার রহমান খান কে টূর্নামেন্ট কমিটির চেয়ারম্যান এর দায়িত্ব প্রদান করা হয়, সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে কমিটির কো-চেয়ারম্যান করা হয় যথাক্রমে জনাব শেখ গোলাম আকবর ও আব্দুল বারি মানিককে। টূর্নামেন্ট কমিটির সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন মোঃ শাহাদাত হোসেন। এছাড়াও টূর্নামেন্ট কমিটির সদস্য হিসেবে যথাক্রমে হাসান পাটোয়ারী, হারুনুর রশিদ, মনিরুজ্জামান মনির, মাহফুজ রহমান ও ফয়সাল চৌধুরী সুমন দায়িত্ব পালন করবেন। এছাড়াও টূর্নামেন্ট উপলক্ষে প্রয়োজনীয় অন্যান্য সাব-কমিটি গঠন করা হয়েছে।

About Md Shahadat Hossain

Check Also

এবার ক্রিকেট দক্ষিণ আফ্রিকার সকল কর্মকর্তা পদত্যাগ করলেন!

ইকবাল হাসান: দক্ষিণ আফ্রিকা ক্রিকেট প্রচন্ড ঝড়ের মধ্য দিয়ে যাচ্ছে বেশ কিছুদিন যাবত। বর্তমানে, একসঙ্গে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।