সোমবার , অক্টোবর 26 2020
Home / Slide1 / ম্যানসিটিতেই যাচ্ছেন মেসি, জানালেন মেসির বাবা

ম্যানসিটিতেই যাচ্ছেন মেসি, জানালেন মেসির বাবা

গাজী নাসিফুল হাসান: লিওনেল মেসি বার্সেলোনা ছাড়ছেন যে খবর প্রচারের পর ইংলিশ ক্লাব ম্যানসিটি, ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান এবং ফ্রেঞ্চ ক্লাব পিএসজি এ তিণটি ক্লাব মেসিকে দলে ভেড়াতে এগিয়ে ছিলো। তবে এমনিতেও এগিয়ে ছিলো ম্যানসিটি। স্বয়ং‌ মেসি নিজেও ম্যানসিটিতে যাবার আগ্রহ প্রকাশ করেছিলেন। কেননা সেখানে রয়েছে তার প্রিয় কোচ পেপ গার্দিওলা। এবার মেসির এজেন্ট অর্থ্যাৎ মেসির বাবা জানালেন মেসির যাচ্ছেন ম্যানসিটিতেই।

গত মঙ্গলবার বুরোফ্যাক্সের মাধ্যমে বার্সেলোনাকে জানিয়েছেন যে তিনি বার্সেলোনা ছাড়ছেন এবং ভিন্ন ক্লাবের হয়ে খেলবেন। আর তার পছন্দের তালিকায় শীর্ষে রয়েছে ইংলিশ ক্লাব ম্যানসিটি।

মেসিকে পিএসজিতে ভেড়াতে পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো যোগাযোগ করেছিলেন মেসির বাবা হোর্হে মেসির সাথে। তবে জানা গিয়েছে সে আলোচনা সফল হয়নি।

ফ্রান্সের অন্যতম জনপ্রিয় সংবাদমাধ্যম লা ইকুইপের প্রতিবেদন অনুযায়ী মেসির বাবা পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোকে জানিয়েছেন মেসি ম্যানসিটিতেই যাচ্ছেন। কেননা সে সেখানে তার প্রিয় কোচ পেপ গার্দিওলাকে পাবে। ইতিমধ্যেই ম্যানসিটির সাথে আলোচনা অনেক দূর এগিয়েছে বলেও জানিয়েছেন হোর্হে মেসি।

মেসিকে পিএসজিতে আনার জন্য নেইমার পিএসজিকে বলেছিলেন বলে জানা যায়। এমনকি মেসির সাথে নেইমার যোগাযোগ করেছিলেন বলে জানা যায়। তবে এখন মেসির বাবার কথায় পিএসজির চেষ্টা ব্যর্থ হয়েছে বলা যায়।

About Md Shahadat Hossain

Check Also

এল ক্লাসিকোতে আগ্রহ নেই দর্শকদের

ইকবাল হাসান: রোনালদো না থাকায় এল ক্লাসিকো নিয়ে আগ্রহ কমেছে দর্শকদের। যদি চিন্তা করা যায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।