রবিবার , জানুয়ারী 24 2021
Home / Slide1 / আইপিএলে খেলবেন না রায়না

আইপিএলে খেলবেন না রায়না

গাজী নাসিফুল হাসান: আইপিএল ইতিহাসের অন্যতম সেরা দল চেন্নাই সুপার কিংসের অন্যতম গুরুত্বপূর্ণ এক ক্রিকেটার হচ্ছেন সুরেশ রায়না। চেন্নাই সুপার কিংসের টপ অর্ডারের ভরসার নাম হচ্ছে রায়না। চেন্নাইয়ের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহকারী হচ্ছেন রায়না। এছাড়া আইপিএলের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহকারী হচ্ছেন রায়না। তবে আইপিএলের সফল এই খেলোয়াড় চলতি আইপিএল থেকে হঠাৎ করেই নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন।

রায়নার না থাকা অবশ্যই চেন্নাইকে ভোগাবে। তবে ঠিক কি কারণে আইপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন রায়না তা জানাননি। ব্যক্তিগত কারণ দেখিয়ে নিজেকে এইবারের আইপিএল থেকে সরিয়ে নিয়েছেন বলে জানা গিয়েছে।

রায়না যে এবারের আইপিএলে থাকছেন না তা টুইটারের মাধ্যমে জানিয়ে দিয়েছেন চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী। তিনি জানিয়েছেন, রায়না এবারের আইপিএল থেকে ব্যক্তিগত সমস্যার জন্য নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন। চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ সবসময় রায়নার পাশে থাকবে।

রায়না দলের সাথে সংযুক্ত আরব আমিরাতে গিয়েছেন। তবে এখন তিনি দেশে ফিরে আসছেন। তবে ধারণা করা হচ্ছে চেন্নাই সুপার কিংসের ভেতর করোনা ভাইরাসের সংক্রমণের কারণে আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন রায়না।

About Md Shahadat Hossain

Check Also

বাবরের উপর থেকে সকল অভিযোগ তুলে নিলেন অভিযোগকারী নারী

ইকবাল হাসান: পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম লাহোরের হামিজা মুখতার নামে এক নারীর করা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।