বুধবার , অক্টোবর 28 2020
Home / Slide1 / মোহামেডানেই থাকছেন সোলেমান দিয়াবাতে

মোহামেডানেই থাকছেন সোলেমান দিয়াবাতে

গাজী নাসিফুল হাসান: বাংলাদেশ প্রিমিয়ার লিগ ( বিপিএল ) ফুটবলের সর্বশেষ আসর মাঝপথে করোনা ভাইরাসের কারণে পরিত্যক্ত হয়ে যায়। স্থগিত হবার পর বিভিন্ন ক্লাবের অনেক বিদেশী ফূটবলাররা তাদের দেশে চলে গিয়েছেন। তবে অনেক দেশে অনেক বিদেশী ফুটবলার ক্লাবে রয়েছেন। আন্তর্জাতিক ফ্লাইট নিষেধাজ্ঞার কারণে ভিনদেশী অনেক ফুটবলার এখনো নিজদেশে ফিরতে পারেননি। তেমনি রয়েছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের মালির ফরোয়ার্ড সোলেমান দিয়াবাতে।

দিয়াবাতের অপেক্ষার অবসান এবার ঘটতে চলেছে। তার ফ্লাইট মিলেছে। আগামী ৩১শে আগষ্ট তিনি তার দেশ মালির উদ্দেশ্যে দেশ ছাড়বেন। তার এই তথ্য নিশ্চিত করেছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের দলনেতা জনাব আবু হাসান চৌধুরী প্রিন্স।

তবে সোলায়মান দিয়াবাতে যাবার আগে অবশ্য মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাথে একটি গুরুত্বপূর্ণ কাজ সেরে গিয়েছেন। আগামী মৌসুমে মোহামেডান স্পোর্টিং ক্লাবের জার্সি গায়ে খেলার চুক্তিটা সেরে নিয়েছেন। আজ শনিবার ( ২৯শে আগষ্ট ) বিকেলে আগামী মৌসুমে মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাথে খেলার চুক্তিপত্রে স্বাক্ষর করেন সোলায়মান দিয়াবাতে। চুক্তির পর তার হাতে ঘরে ফেরার টিকেট তুলে দেন স্বাধীন বাংলা ফুটবল দলের অধিনায়ক , সাবেক মোহামেডান খেলোয়াড় ও বর্তমান মোহামেডান স্পোর্টিং ক্লাবের অন্যতম পরিচালক জাকারিয়া পিন্টু। চুক্তির সময় জাকারিয়া পিন্টু ছাড়াও আরো উপস্থিত ছিলেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের দলনেতা জনাব আবু হাসান চৌধুরী প্রিন্স, মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাবেক খেলোয়াড় ইমতিয়াজ সুলতান জনি, গোলরক্ষক নিজাম মজুমদার ও আরো অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য ২০১৮-১৯ মৌসুমে প্রথম মোহামেডান স্পোর্টিং ক্লাবে নাম লিখিয়েছিলেন সোলায়মান দিয়াবাতে। সেই মৌসুমে ১২ ম্যাচ খেলে করেছিলেন ৮ গোল। এছাড়া সর্বশেষ মৌসুমে ৬ ম্যাচ খেলে গোল করেছিলেন ২টি।

About Md Shahadat Hossain

Check Also

প্রমিলা লীগ শুরু ৭ তারিখ থেকে

মোহাম্মদ মাসুমঃট্রাইকোটেক্স ওমেন্স ফুটবল লীগ করোনার কারনে অফ ছিল। দেশে যেহেতু সীমিত আকারে সব খেলাধুলা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।