সোমবার , অক্টোবর 26 2020
Home / Slide1 / তামিমের কথার পুনরাবৃত্তি করলেন কোহলি

তামিমের কথার পুনরাবৃত্তি করলেন কোহলি

গাজী নাসিফুল হাসান: করোনা ভাইরাসের প্রকোপের কারণে দীর্ঘদিন ধরে বন্ধ ছিলো ক্রিকেট। তবে ধীরে ধীরে ফিরতে চলেছে ক্রিকেট। করোনা ভাইরাসের প্রকোপের কারণে পাচ ছয় মাস অলস সময় পার করেছেন ক্রিকেটাররা। দীর্ঘদিন ধরে খেলার মধ্যে না থাকায় খেলোয়াড়দের ফিটনেস নিয়ে শঙ্কা প্রকাশ করেছিলেন বাংলাদেশ দলের অভিজ্ঞ ওপেনিং ব্যাটসম্যান তামিম ইকবাল খান। দীর্ঘ বিরতির পর তামিম যখন অনুশীলনে ফিরেছিলেন তখন তামিম এই শঙ্কার কথা জানিয়েছিলেন এবার তামিমের কথার পুনরাবৃত্তি করলেন ভারতীয় ব্যাটসম্যান বিরাট কোহলি।

বর্তমানে আইপিএল খেলার জন্য সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। দীর্ঘ বিরতির পর রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি গত শুক্রবার ( ২৮শে আগষ্ট ) প্রথম নেট সেশনে অংশ নেন। দীর্ঘদিন পর ব্যাট করতে নামার আগে শঙ্কায় ছিলেন এই বিশ্বসেরা ব্যাটসম্যানও। তবে বিরাট কোহলি জানিয়েছেন যে তিনি যে অবস্থার প্রত্যাশা করেছিলেন সে অবস্থার চেয়ে ভালো অবস্থায় রয়েছেন।

কোহলি বলেছেন, ” প্রত্যাশার চেয়েও বেশি ভালো হচ্ছে। প্রথম দিকে আমি কিছুটা ভীত ছিলাম। গত পাঁচ মাস ধরে ব্যাট হাতেও নিইনি। তবে যেমন শঙ্কায় ছিলাম তার চেয়ে ভালো অবস্থায় রয়েছি। কোয়ারেন্টাইন সময়ে ফিটনেস ধরে রাখার কাজগুলো করে গিয়েছিলাম। নিজেকে এখন ফিট লাগছে। শরীর যদি হালকা থাকে তবে খেলতে সহজ হয়। তবে আমি তেমন চিন্তিত না কারণ হচ্ছে আমার হাতে এখনো যথেষ্ট সময় আছে নিজেকে মানিয়ে নেবার জন্য। তবে বলেছি যে প্রত্যাশার চেয়ে ভালো অবস্থানে রয়েছি।”

আগষ্টের মাঝামাঝি যখন অনুশীলনে ফিরেছিলেন বাংলাদেশ দলের অভিজ্ঞ ওপেনিং ব্যাটসম্যান তামিম ইকবাল খান তখন তামিম ও এরকম শঙ্কা প্রকাশ করেছিলেন তবে পরে তামিমও কোহলির মতো বলেছিলেন যে প্রত্যাশার চেয়ে ভালো অবস্থানে আছেন তিনি।

About Md Shahadat Hossain

Check Also

জাতীয় ফুটবল দলের অনুশীলন শুরু

ইকবাল হাসান:নেপালের বিপক্ষে প্রীতি ম্যাচকে সামনে রেখে দেশীয় কোচদের অধীনে ফিটনেস ট্রেনিংয়ে যোগ দেন ১৫ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।