সোমবার , অক্টোবর 26 2020
Home / Slide1 / বার্সেলোনার নতুন কোচের প্রথম অনুশীলনে যোগ দেবেন না মেসি

বার্সেলোনার নতুন কোচের প্রথম অনুশীলনে যোগ দেবেন না মেসি

গাজী নাসিফুল হাসান: কিছুদিন আগেই ফুটবলে একটি মৌসুম শেষ হয়ে গিয়েছে। ইউরোপের দলগুলো এখন নতুন মৌসুমের প্রস্তুতি নিচ্ছে। আর সেই নতুন মৌসুমে মাঠে নামার আগে আগামীকাল সোমবার থেকে প্রাক মৌসুম প্রস্তুতি শুরু করবে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যানের অধীনে এটিই হবে দলের প্রথম অনুশীলন। তার আগে আজ দলের সকল খেলোয়াড় ও সাপোর্টিং স্টাফদের বাধ্যতামূলক করানো হবে করোনা পরীক্ষা। তবে অনুশীলন কিংবা করোনা পরীক্ষা কোনোটিতেই যোগ দিবেন না লিওনেল মেসি।

মেসি অনুশীলন কিংবা করোনা পরীক্ষা কোনোটিই যে করাবে না তাই জানাচ্ছে বিভিন্ন স্প্যানিশ গণমাধ্যমগুলো। এর পেছনে যে রয়েছে বর্তমান বিশ্বের সেরা খেলোয়াড় লিওনেল মেসির ক্লাব ছাড়ার সিদ্ধান্ত তা বুঝতে কোনো গবেষণার প্রয়োজন নেই।

স্প্যানিশ এক গণমাধ্যম লা ভাংগুয়ারদিয়া জানিয়েছে, স্প্যানিশ জায়ান্ট এফসি বার্সেলোনাকে আরো একটি বুরোফ্যাক্স পাঠাবেন দলটির সেরা খেলোয়াড় লিওনেল মেসি। সেখানে তিনি জানিয়ে দিবেন যে নতুন কোচ রোনাল্ড কোম্যানের অধীনে অনুশীলনে অংশ নেবেন না তিনি। এর আগে বুরোফ্যাক্সের মাধ্যমেই ক্লাব ছাড়ার কথা জানিয়েছিলেন লিওনেল মেসি।”

দ্বিতীয় যে মেসি ব্যুরোফ্যাক্সটি পাঠাবেন সেখানে লিওনেল মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসির স্বাক্ষর থাকবে। সেই সংবাদমাধ্যমের খবর অনুযায়ী মেসি ইতিমধ্যেই ক্লাব প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তামিউকে জানিয়ে দিয়েছেন বিষয়টি। তবে মেসি যদি অনুশীলনে যোগ না দেন তবে তার ক্লাব ছাড়ার বিষয়টি আরো স্পষ্ট‌ হবে এবং তখন হয়তো বর্তমান পরিস্থিতি নতুন কোনো অবস্থায় দাড়াবে।

About Md Shahadat Hossain

Check Also

এল ক্লাসিকোতে আগ্রহ নেই দর্শকদের

ইকবাল হাসান: রোনালদো না থাকায় এল ক্লাসিকো নিয়ে আগ্রহ কমেছে দর্শকদের। যদি চিন্তা করা যায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।