বৃহস্পতিবার , অক্টোবর 29 2020
Home / Slide1 / ঘর ফিরে এসো: মেসিকে আর্জেন্টিনার প্রেসিডেন্ট

ঘর ফিরে এসো: মেসিকে আর্জেন্টিনার প্রেসিডেন্ট

গাজী নাসিফুল হাসান: বর্তমান বিশ্ব ফুটবলের বড় খবর হচ্ছে লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার বিষয়টি। গত মঙ্গলবার থেকেই বিশ্ব ফুটবলের বড় শিরোনামে পরিণত হয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। কারণ মেসি মানেই বার্সেলোনা আর বার্সেলোনা মানেই মেসি মনে করা হতো এতদিন। আর প্রায় বিশ বছরের সম্পর্কের অবসান ঘটিয়ে বার্সেলোনা ছেড়ে যাবার কথা জানিয়েছেন মেসি। তবে মেসি কবে বার্সেলোনা ছাড়ছেন, কোন দল কত টাকায় তাকে কিনবেন এ বিষয়ে মেসির পক্ষ থেকে পাকাপোক্তভাবে কিছু জানা যায়নি। সারা বিশ্ব যখন মেসি নিয়ে আলোচনায় তখন বাদ গেলেন না আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলভারো ফার্নান্দেজ।

মেসির দলবদল নিয়ে যা আলোচনা চলছে তাতে যোগ দিলেন আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলভারো ফার্নান্দেজ। তিনি জানিয়েছেন যে তিনি চান মেসি তার ক্যারিয়ারের শেষ সময়ে এসে আর্জেন্টিনায় ফিরে আসুক এবং সেখানে তার বাল্যকালের ক্লাব নিওয়েলস ওল্ড বয়েজ ক্লাবে যোগ দিন এবং সেখানেই তার ক্যারিয়ার শেষ করুক।

মেসির প্রতি বার্তা জানিয়ে আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলভারো ফার্নান্দেজ জানিয়েছেন, ” তুমি আমাদের হৃদয়ে আছো আমরা কখনো তোমাকে নিজ দেশে খেলতে দেখি নি। তোমার নিজ ক্লাব নিওয়েলস ওল্ড বয়েজে ক্যারিয়ার শেষ করার আনন্দটা আমাদের দাও।”

শুধু আর্জেন্টিনার প্রেসিডেন্ট নন নিওয়েলস ওল্ড বয়েজের সমর্থকেরাও মেসিকে চান। তারা কয়েক দফা মেসির জন্মস্থান রোজারিওতে মিছিল করেছে। তাদের দাবি একটাই মেসি তার ক্যারিয়ারের শেষ সময়টা শৈশবের ক্লাবে কাটাক।

About Md Shahadat Hossain

Check Also

ইনজুরিতে কৌতিনিয়ো!

ইকবাল হাসান: একের পর এক দুঃসংবাদ আসছে শুধু বার্সা শিবিরে। এবার এল ক্লাসিকো হারার পর …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।