বৃহস্পতিবার , অক্টোবর 29 2020
Home / Slide1 / নির্ধারিত সময়েই শুরু হবে আইপিএল: সৌরভ গাঙ্গুলি
NOTTINGHAM, ENGLAND - JUNE 13: Commentator Sourav Ganguly before the Group Stage match of the ICC Cricket World Cup 2019 between India and New Zealand at Trent Bridge on June 13, 2019 in Nottingham, England. (Photo by Visionhaus/Getty Images)

নির্ধারিত সময়েই শুরু হবে আইপিএল: সৌরভ গাঙ্গুলি

গাজী নাসিফুল হাসান: আইপিএল নিয়ে প্রতিদিন জলঘোলা হচ্ছেই। আর বেশিদিন বাকি নেই আইপিএল শুরু হতে। কিন্তু এখনো আইপিএলের সূচিই প্রকাশ করেনি আইপিএল গভর্নিং বডি। আর চেন্নাই সুপার কিংসের ভেতর করোনা আক্রমণ আইপিএলকে কিছুটা শঙ্কায় ফেলে দিয়েছিলো। শোনা যাচ্ছিলো আইপিএল বাতিল হবে। তবে সব শঙ্কা দূর করে বিসিসিআই এর প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি জানিয়ে দিয়েছেন যে নির্ধারিত সময়েই শুরু হবে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট আইপিএল।

গত মার্চে আইপিএলের ১৩ তম আসর মাঠে গড়ানোর কথা থাকলেও করোনা ভাইরাস মহামারীর কারণে তা স্থগিত করা হয়। পরবর্তীতে এ বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হয়ে গেলে আইপিএল সেপ্টেম্বরে আয়োজন করার সিদ্ধান্ত নেয় বিসিসিআই। এমনকি বদলে গিয়েছে আইপিএলের ভেণ্যু ভারতের পরিবর্তে এবারের আইপিএল অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতে।

আইপিএলে যেসব দল অংশ নেবে তারা ইতিমধ্যেই তাদের খেলোয়াড় ও সাপোর্টিং স্টাফদের নিয়ে সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে গিয়েছে। সবগুলো দল সুরক্ষিত রয়েছে। তবে আইপিএলের অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংসের ভেতর করোনা ভাইরাসের আক্রমণ ঘটেছে। আর এতেই আইপিএল শঙ্কায় পড়েছে।

তবে এতকিছুর পরও আইপিএল নির্ধারিত সময়ে শুরু করার ব্যাপারে আশ্বাস দেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। তিনি বলেছেন, ” বিশ্বজুড়ে সকল খেলাতেই করোনা ভাইরাসের জন্য চ্যালেঞ্জ নিয়েই খেলতে হচ্ছে। আমরাও তার ব্যতিক্রম না। আশা করি সকল বাধা উপেক্ষা করে বিসিসিআই একটি সফল আইপিএল ক্রীড়াপ্রেমীদের উপহার দিতে পারবে।”

আইপিএলের ১৩ তম আসরের উদ্বোধনী ম্যাচে মাঠে নামার কথা ছিলো মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের। তবে করোনা ভাইরাস তাদের দলের ভেতর আঘাত হানায় এখন হয়তো উদ্বোধনী ম্যাচে মাঠে নামতে পারবে না ধোনির চেন্নাই সুপার কিংস।

এ বিষয়ে সৌরভ গাঙ্গুলি বলেছেন, ” আমি চেন্নাই সুপার কিংসকে নিয়ে কোনো কিছু জানাতে পারছি না। তাদের সাথে আগে কথা বলতে হবে। তাদের পরিস্থিতি জানতে হবে। তবে তারা উদ্বোধনী ম্যাচ খেলুক বা না খেলুক আইপিএল নির্ধারিত সময়েই মাঠে গড়াবে।”

About Md Shahadat Hossain

Check Also

এবার বিগ ব্যাশে থাকছেন না এবি

ইকবাল হাসান: সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে আসন্ন বিগ ব্যাশ আসরে খেলা হচ্ছে না দক্ষিণ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।