শুক্রবার , জুন 25 2021
Breaking News
Home / Slide1 / মেসির ভাগ্য নির্ধারণ হবে বুধবার

মেসির ভাগ্য নির্ধারণ হবে বুধবার

গাজী নাসিফুল হাসান: এক সপ্তাহ আগে এফসি বার্সেলোনাকে একটি ব্যুরোফ্যাক্সের মাধ্যমে ন্যু ক্যাম্প ছাড়ার কথা জানিয়েছিলেন লিওনেল মেসি। এরপর থেকেই অনেকটাই নিশ্চিত হয়ে যায় যে‌ লিওনেল মেসি আর বার্সেলোনা ছাড়তে চান না। মেসির বার্সা ছাড়ার সিদ্ধান্তের পর বার্সেলোনায় অনকে বিক্ষোভ হয়েছে। অনেক অনুরোধ এসেছে যেন মেসি বার্সেলোনা না ছাড়েন। এমনকি বার্সেলোনা সভাপতি জোসেফ মারিয়া বার্তামিউ জানান প্রয়োজনে তিনি পদত্যাগ করবেন তারপরও মেসি যেন তার সিদ্ধান্ত পরিবর্তন করে বার্সেলোনাতেই থাকুক। তবে কিছুতেই কিছু হচ্ছে না। মেসি তার সিদ্ধান্তে অনড় অবস্থানে রয়েছেন।

তবে এর মধ্যে একটি বিরোধ সৃষ্টি হয়েছে মেসির রিলিজ ক্লোজ নিয়ে। ৭০০ মিলিয়ন ইউরো রিলিজ ক্লোজ নির্ধারণ করা হয়েছে লিওনেল মেসির জন্য। বার্সার সঙ্গে লিওনেল মেসির চুক্তি আরো এক বছর রয়েছে। তবে মেসি ও তার আইনজীবীর দাবি গত জুনেই মেসির সাথে বার্সেলোনার চুক্তি বাতিল হয়ে গিয়েছে। এখন মেসি চাইলে নিজ ইচ্ছায় ফ্রি ট্রান্সফারে যেকোনো ক্লাবে যেতে পারবে। কিন্তু এই যুক্তি মানতে নারাজ এফসি বার্সেলোনা। এমনকি লা লিগাও বার্সেলোনার সাথে তাল মিলিয়েছে।

তবে এই মেসি ও বার্সেলোনা ইস্যু নিয়ে অনেকবারই বার্সেলোনা কর্মকর্তাদের সাথে একটি বৈঠকে বসতে চেয়েছিলেন মেসি। অবশেষে সেই বৈঠকটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী বুধবার ( ২ সেপ্টেম্বর ) মেসির এজেন্ট ওরফে তার বাবা হোর্হে মেসি এফসি বার্সেলোনার প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তামিউর সাথে বৈঠকে বসতে যাচ্ছেন।

বার্সেলোনাভিত্তিক একটি ক্রীড়া দৈনিক মুন্ডা দেপার্তিভো এই বৈঠকের‌‌ ব্যাপারে নিশ্চিত করেছে। এই পত্রিকার বরাত দিয়ে জানিয়েছে যে, মেসি বার্সেলোনায় থাকবেন নাকি চলে যাবেন সেটির ভাগ্য নির্ধারণ হবে বুধবারের সেই বৈঠক থেকে। আর যদি মেসি বার্সেলোনা থেকে চলেই যান তবে কিভাবে যাবেন তাও নির্ধারণ হয়ে যাবে বুধবারের সেই বৈঠক থেকে।

About Md Shahadat Hossain

Check Also

মাইনু-মুনমুন-অম্রাচিংকে সংবর্ধনা দিলো এফসি ব্রাহ্মণবাড়িয়া

বাংলাদেশের মহিলা ফুটবল অঙ্গনে নতুন পা রেখেছে এফসি ব্রাহ্মণবাড়িয়া। চলমান মহিলা ফুটবল লীগ ২০২০-২১ এ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।