মঙ্গলবার , অক্টোবর 27 2020
Home / Slide1 / অনুর্ধ্ব-২০ ফুটবলারদের অনলাইনে প্রশিক্ষণ দিচ্ছে বাফুফে

অনুর্ধ্ব-২০ ফুটবলারদের অনলাইনে প্রশিক্ষণ দিচ্ছে বাফুফে

গাজী নাসিফুল হাসান: করোনা ভাইরাসের কারণে স্থগিত রয়েছে বাফুফের ফর্টিজ একাডেমীর সকল প্রকার কার্যক্রম। একাডেমির সকল ফুটবলাররা এখন যে যার যার বাড়িতেই অবস্থান করছে। তবে বাড়িতে অযথা বসে থাকলে যে তাদের ফিটনেসে চির ধরবে তা চায়না বাফুফে কারণ এদের পেছনে অনেক টাকা ঢালছে। আর তাই দেশের ফুটবলের সর্বোচ্চ সংস্থা বাংলাদেশ ফুটবল ফেডারেশন ( বাফুফে ) ২৭ সদস্যের একটি এলিট দল তৈরি করেছিলো যাদের অনলাইনে প্রশিক্ষণ দেবার জন্য। আজ বুধবার ( ২ সেপ্টেম্বর ) ২৭ জন ফূটবলারকে অনলাইনে জুমের সাহায্যে প্রশিক্ষণসহ বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা প্রদান করে বাফুফের সংশ্লিষ্ট বিভাগ।

উক্ত অনলাইন প্লাটফর্ম মিটিং এ উপস্থিত ছিলেন বাফুফের টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান তাবিথ আউয়াল, টেকনিক্যাল ডিরেক্টর পল স্মলি, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের প্রধান কোচ জেমি ডে, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিস, এছাড়া আরো উপস্থিত ছিলেন বাফুফের হেড অফ এলিট ইয়ুথ মোস্তফা আনোয়ার পারভেজ, বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ টেকনিক্যাল ডিপার্টমেন্টের অন্য কর্মকর্তাগণরা।

করোনা ভাইরাসের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বাফুফে এই অনলাইন কার্যক্রম চালিয়ে যেতে চায়। এই অনলাইন কার্যক্রমের মাধ্যমে বাফুফের টেকনিক্যাল বিভাগ খেলোয়াড়দের টেকনিক্যাল ও ফিজিক্যাল ডেভলপমেন্ট সম্পর্কে অবহিত করবে।

About Md Shahadat Hossain

Check Also

টাইগার কোচরা আসছেন কবে?

ইকবাল হাসান: প্রেসিডেন্টস কাপের ফাইনাল চললেও দেখা যায় নি জাতীয় দলের কোচদের। বিশেষ করে মাহমুদুল্লাহ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।