রবিবার , জানুয়ারী 24 2021
Home / Slide1 / অনুষ্ঠিত হতে যাচ্ছে একদিন ব্যাপী রাগবী ‘করোনা কাপ’ টুর্নামেন্ট

অনুষ্ঠিত হতে যাচ্ছে একদিন ব্যাপী রাগবী ‘করোনা কাপ’ টুর্নামেন্ট

গাজী নাসিফুল হাসান: ধীরে ধীরে মাঠে ফিরতে শুরু করেছে বাংলাদেশের ক্রীড়াঙ্গনের খেলা। ইতিমধ্যেই পুরোদমে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়েরা অনুশীলনে ফিরেছে। আগামী অক্টোবর থেকে মাঠে নামবে বাংলাদেশ দল। বিশ্বকাপ বাছাই ও এশিয়া কাপ বাছাই পন্ড না হলে এতদিনে বাংলাদেশ ফুটবল দলেরও পুরোদমে অনুশীলনে থাকল কথা ছিলো। তবে এএফসি কাপ উপলক্ষে খুব দ্রুত অনুশীলনে নামবে বসুন্ধরা কিংস। এবার মাঠে ফিরতে যাচ্ছে রাগবি। বাংলাদেশ করোনা কাপ রাগবি দিয়ে মাঠে ফিরবে রাগবি।

উক্ত করোনা কাপ রাগবি টুর্নামেন্টে অংশ নেবে চারটি দল। তবে সকল সামাজিক বিধিনিষেধ মেনে খেলোয়াড়দের সুরক্ষা করে করোনা কাপ রাগবী অনুষ্ঠিত হতে যাচ্ছে। খেলোয়াড়রা সার্জিকাল ক্যাপ, মাস্ক, হ্যান্ড গ্লাভস, ফুল হাতা টি-শার্ট ও টাওজার পরে খেলা সম্পন্ন করবে।

এছাড়া স্বাস্থ্যের যেন কোনো ঘাটতি না থাকে তাই বাংলাদেশ রাগবী ফেডারেশন (ইউনিয়ন) এর নিজস্ব মেডিকেল বোর্ডের মাধ্যম্যে খেলোয়াড়দের স্বাস্থ্য পরীক্ষা করে খেলার সুযোগ করে দিবেন।
সরকারের বিধি নিদের্শ মেনে খেলাটি অনুষ্ঠিত হবে।

উক্ত টুর্নামেন্টে মোট চারটি দল অংশ নেবে। দলগুলো – বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ আনসার, ফ্লেম বয়েস এবং ভিক্টোরিয়া স্পোটিং ক্লাব। উক্ত একদিনব্যাপী খেলাটি অনুষ্ঠিত হবে আগামী ০৭/০৯/২০২০ইং সকাল ১১ ঘটিকায় পল্টন ময়দানে অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ১০ ঘটিকা হতে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম এলাকায় সারাদিন ব্যাপী বাংলাদেশ রাগবী ফেডারেশন (ইউনিয়ন) এর পক্ষ থেকে করোনা সচেতনতামূলক প্রোগ্রাম অনুষ্ঠিত হবে। সাধারন মানুষদেরকে মাস্ক, হ্যান্ড গ্লাভস ও হাত ধোয়ার মাধম্যেক সচেতন করা হবে।

About Md Shahadat Hossain

Check Also

Wagering On Csgo Online In 2021

Most of them source quite a lot of different wagers too, including stay betting bets …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।