সোমবার , অক্টোবর 26 2020
Home / Slide1 / দেশে ফিরলেন সাকিব

দেশে ফিরলেন সাকিব

গাজী নাসিফুল হাসান: দীর্ঘদিন পর দেশে ফিরলেন বাংলাদেশের খেলোয়াড় সাকিব আল হাসান। দীর্ঘদিন পর দেশের বাহিরে থাকার পর আজ বুধবার ( ২ সেপ্টেম্বর ) মধ্যরাতে দেশে ফিরেন দেশসেরা খেলোয়াড় সাকিব আল হাসান।

করোনা ভাইরাসের প্রকোপ শুরু হবার পর সাকিব আল হাসান যুক্তরাষ্ট্রে তার স্ত্রী সন্তানসহ চলে যান। গত এপ্রিলে সেখানেই তার দ্বিতীয় সন্তান জন্ম নেয়। করোনা শুরু হবার পর থেকেই সাকিব পরিবারের সাথেই সময় কাটিয়েছেন।

এবার বাংলাদেশে ফিরে করোনা পরীক্ষা দিয়ে নেগেটিভ এলে মাঠে ফেরার প্রস্তুতি শুরু করবেন। আগামী ২৯শে অক্টোবর থেকে সকল প্রকার ক্রিকেটে অংশ নিতে পারবেন।

আইসিসির নিষেধাজ্ঞায় থাকা সাকিব আল হাসান বিসিবির কোনো সহায়তা নিতে পারবেন না। তাই প্রত্যাবর্তনের জন্য সাকিব আল হাসান বেছে নিয়েছেন তার উঠে আসার শিক্ষাকেন্দ্র বিকেএসপি। সেখানে মিডিয়া থেকেও দূরে থাকবেন সাকিব। কেননা আইসিসি সাকিবকে আলাদা করে প্রস্তুতির সুযোগ দিলেও সেটিকে আড়ালেই করতে বলেছেন। আর তাই তো সাকিব আল হাসান বিকেএসপিকে বেছে নিয়েছেন। কেননা সেখানে এমনিতেও জনসাধারণের প্রবেশ নিষেধ।

কাতার এয়ারলাইন্সের একটি বিমানে আজ বুধবার দিবাগত রাত ২টা ১০ মিনিটে ঢাকায় পা রাখেন সাকিব আল হাসান। কিছুদিন তিনি থাকবেন তার নিজ বাসা বনানীতে। এরপর করোনা পরীক্ষা করিয়েই নেগেটিভ হলে নেমে পড়বেন অনুশীলনে। সব ঠিকঠাক থাকলে শ্রীলঙ্কার বিপক্ষে তিণ ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্টে মাঠে ফিরতে পারেন সাকিব আল হাসান।

সাকিব দেশে ফিরে আসলেও সাকিবের স্ত্রী ও দুই সন্তান এখন যুক্তরাষ্ট্রেই রয়েছেন। তাদের সাথে রয়েছে সাকিব আল হাসানের মা শিরীন আক্তার। শ্রীলঙ্কা সিরিজ শেষ করে সাকিব আবারো ফিরতে পারেন নিউইয়র্কে।

About Md Shahadat Hossain

Check Also

জাতীয় ফুটবল দলের অনুশীলন শুরু

ইকবাল হাসান:নেপালের বিপক্ষে প্রীতি ম্যাচকে সামনে রেখে দেশীয় কোচদের অধীনে ফিটনেস ট্রেনিংয়ে যোগ দেন ১৫ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।