বুধবার , অক্টোবর 28 2020
Home / Slide1 / ইউএস ওপেনের তৃতীয় রাউন্ডে জকোভিচ

ইউএস ওপেনের তৃতীয় রাউন্ডে জকোভিচ

করোনা ভাইরাসের শঙ্কা কাটিয়ে সকল প্রকার খেলাধুলা ফিরতে শুরু করেছে। এবার টেনিস মাঠে গড়িয়েছে। টেনিসের অন্যতম জনপ্রিয় টুর্নামেন্ট ইউএস ওপেন টেনিস দিয়ে মাঠে টেনিস গড়ালো। গতকাল ছন্দে থাকা নোভাক জোকোভিচ ইউএস ওপেনে অঘটনের শঙ্কায় পড়েছিলেন। তবে নামটা যখন জকোভিচ তখন অঘটন তো ঘটতে দেননি। দ্রুত শঙ্কা কাটিয়ে জয় তুলে দেন জকোভিচ। টানা জয় নিয়ে এই ইউএস ওপেনের তৃতীয় রাউন্ডে জায়গা করে নিয়েছেন এই সার্বিয়ান টেনিস তারকা।

গতকাল বুধবার ( ২ সেপ্টেম্বর ) আর্থার অ্যাশ কোর্টে ব্রিটেনের কাইল এডমুন্ডের মুখোমুখি হন নোভাক জোকোভিচ। প্রথম সেটেই কাইলের কাছে হেরে বসেন জকোভিচ। যে কারণে ইউএস ওপেন থেকে ছিটকে পড়াল সম্ভাবনা তৈরি করেছিলেন এই সার্বিয়ান টেনিস তারকা। তবে শেষ সময়ে দ্রুত ঘুরে দাঁড়ান নোভাক জোকোভিচ। তিনি ৬-৭ ( ৫-৭ ), ৬-৩, ৬-৪, ৬-২ গেমে জিতে ইউএস ওপেনের তৃতীয় রাউন্ডে জায়গা করে নিয়েছেন। এই জয় নিয়ে চলতি বছরে টানা ২৫ ম্যাছ জয়ের স্বাদ পেলেন তিনি।

তৃতীয় রাউন্ডে নোভাক জোকোভিচের প্রতিপক্ষ জার্মানির জ্যা লেনার্ড স্ট্রাফ। তিনি দ্বিতীয় রাউন্ডে যুক্তরাষ্ট্রের মাইকেল মোহকে সরাসরি সেটে হারিয়ে তৃতীয় রাউন্ডে উঠেছেন।

About Md Shahadat Hossain

Check Also

পগবার ফুটবল ছাড়ার ঘোষণা গুজব!

ইকবাল হাসান: ‘ফ্রান্স সরকারের ইসলাম বিদ্বেষী মনোভাবের কারনে ফুটবল ছাড়ছেন পগবা’- এরকম একটি খবর মুহূর্তে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।