বুধবার , অক্টোবর 28 2020
Home / Slide1 / করোনা নেগেটিভ সাকিব

করোনা নেগেটিভ সাকিব

গাজী নাসিফুল হাসান: কিছুদিন আগেই নিজের প্রত্যাবর্তনের প্রস্তুতির জন্য সাকিব আল হাসান বাংলাদেশে এসেছিলেন। সাকিব তার প্রত্যাবর্তন প্রস্তুতি নিবেন নিজের পুরনো শিক্ষাপ্রতিষ্ঠান বিকেএসপিতে। তবে প্রস্তুতির জন্য সাকিব আল হাসানের মাঠে নামার আগে যে কাজটি সবার আগে করার কথা ছিলো সেটি হচ্ছে করোনা পরীক্ষা। এবার সেই করোনা পরীক্ষায় উতরে গেলেন সাকিব আল হাসান। আজ তার করোনা পরীক্ষার ফলাফল এসেছে। সেই পরীক্ষায় নেগেটিভ এসেছে সাকিব আল হাসানের।

সাকিব দেশে এসেছেন সূদূর যুক্তরাষ্ট্র থেকে। বর্তমানে যেহেতু মহামারী চলছে তাই সাকিব দূর থেকে এসেছে তাই তার কাছে দুইটি ওপশন ছিলো এক করোনা পরীক্ষা করে নিশ্চিত হয়ে নেয়া অথবা ১৪ দিনের কোয়ারেন্টাইন মেনে চলা। তবে সাকিব করোনা পরীক্ষাই করিয়েছেন।

গত ৩ সেপ্টেম্বর সাকিব করোনা পরীক্ষা করার জন্য নমুনা দিয়ে পরীক্ষাগারে পাঠায়। আজ সেই রিপোর্ট এসেছে। আর সেই রিপোর্ট নেগেটিভ এসেছে।

যেহেতু সাকিবের করোনা নেই। সাকিব সম্পূর্ণ নিরাপদ। তাই প্রস্তুতি শুরু করতে আর কোনো বাধা নেই। আগামী কয়েকদিনের মধ্যে সাকিব হয়তো বিকেএসপিতে গিয়ে প্রস্তুতি শুরু করবেন। সবকিছু ঠিকঠাক থাকলে সাকিব আল হাসান শ্রীলঙ্কা সিরিজের দ্বিতীয় টেস্টে মাঠে নামবেন।

About Md Shahadat Hossain

Check Also

এবার ক্রিকেট দক্ষিণ আফ্রিকার সকল কর্মকর্তা পদত্যাগ করলেন!

ইকবাল হাসান: দক্ষিণ আফ্রিকা ক্রিকেট প্রচন্ড ঝড়ের মধ্য দিয়ে যাচ্ছে বেশ কিছুদিন যাবত। বর্তমানে, একসঙ্গে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।