শনিবার , অক্টোবর 31 2020
Home / Slide1 / শনিবার অনুষ্ঠিত হবে বিএফএসএফ মেম্বার্স ফুটবল ফেস্টিভ্যাল

শনিবার অনুষ্ঠিত হবে বিএফএসএফ মেম্বার্স ফুটবল ফেস্টিভ্যাল

গাজী নাসিফুল হাসান: বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম ( বিএফএসএফ ) বাংলাদেশ ফুটবল সমর্থকদের যত সংগঠন রয়েছে তাদের মধ্যে সেরা একটি সংগঠন। করোনার কারনে যখন বাংলাদেশের ফুটবল বন্ধ হয়ে গেছে তখন স্বাভাবিক ভাবে দেশের ফুটবল প্রেমিরাও একেবারে চুপ হয়ে গেছে। মাঠে ফুটবল নেই সাপোর্টার্স বিদেশি লীগ দেখতে দেখতে বিরক্ত হয়ে গেছে। সাপোর্টার্সরা বসে বসে ভাবছে কবে শুরু হবে দেশীয় লীগ। প্রফেশনাল লীগ শুরু নাহলে কি হয়েছে, সাপোর্টার্সরা কিন্তু মাঠে নামার সিদ্ধান্ত নিয়েছে।

কিন্তু এবার একটু ভিন্ন ভাবে গ্যালারিতে বসে সাপোর্ট না করে মাঠে নেমে খেলার উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম। মূলত সংগঠনের সমর্থকেরা যেন তাদের অবসাদ না আসে তাই বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের এই ভিন্নধর্মী উদ্যোগ।

আগামীকাল ৫ই সেপ্টেম্বর সকাল ৯টা থেকে শুরু হবে এই টুর্নামেন্ট। টুর্ণামেন্টে অংশ নিচ্ছে মোট চারটি দল। দলগুলো হলো: ডাকাতিয়া কিংস, তিতাস ভাইকিংস, পদ্মা প্লাটুন, পাইরেটস অফ যমুনা। উক্ত একদিনব্যাপী টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বিকাল চারটায়।

উক্ত টুর্নামেন্টটি নিয়ে বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন জুবায়ের নিউজ স্পোর্টস বিডিকে বলেছেন, ” সাপোর্টার্সদের চাঙ্গা করতে ও মাঠে ফেরাতে বিএফএসএফ মেম্বার্স ফুটবল ফেস্টিভালের আয়োজন করা হয়েছে। বর্তমানে ফুটবল খেলা নেই এতে সাপোর্টাররা যেন ক্রীড়া বিমুখ না হয় তাই আমরা আমাদের সংগঠনের সমর্থকদের নিয়ে এই টুর্নামেন্টটি আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছি।”

About Md Shahadat Hossain

Check Also

বসুন্ধরার খেলোয়াড়রা এগিয়ে আছে অন্য খেলোয়াড়দের থেকে: সহকারী কোচ

ইকবাল হাসান: নেপালের বিরুদ্ধে ম্যাচ নিয়ে আলোচনা হচ্ছে নানাদিকে। সবচেয়ে বেশি আলোচিত খেলোয়াড়দের ম্যাচ ফিটনেস। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।