বৃহস্পতিবার , অক্টোবর 29 2020
Home / Slide1 / তারুণ্য নির্ভর শ্রীলঙ্কা দল খেলবে বাংলাদেশের বিপক্ষে

তারুণ্য নির্ভর শ্রীলঙ্কা দল খেলবে বাংলাদেশের বিপক্ষে

সবকিছু ঠিকঠাক থাকলে করোনা পরবর্তীতে আগামী মাসে একে অপরের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। চলতি মাসের ২৩শে সেপ্টেম্বর শ্রীলঙ্কা নামার কথা রয়েছে বাংলাদেশ দলের। সেখানে শ্রীলঙ্কার বিপক্ষে তিণটি টেস্ট খেলবে মমিনুল হকের নেতৃত্বাধীন বাংলাদেশ দল। আর সেই সিরিজকে সামনে রেখে ২৩ সদস্যের লঙ্কান দলের তালিকা তৈরি করেছে এসএলসি। তবে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি। তবে শ্রীলঙ্কান সংবাদমাধ্যমের বরাতে তা প্রকাশ হয়েছে। সানডে টাইম ও আইল্যান্ড ক্রিকেট এই তথ্য জানিয়েছে। আর তাদের তথ্য সত্য হলে তারুণ্য নির্ভর শ্রীলঙ্কা দল দেখা যাবে বাংলাদেশ দলের বিপক্ষে।

দলে রয়েছে অনেক নতুন মুখ। যারা কিনা সম্প্রতি শ্রীলঙ্কার ঘরোয়া ক্রিকেটে ভালো পারফরমেন্স করে দলে জায়গা করে নিয়েছে। লাহিরু উদারা, দুভিন্দু তিলকারত্নে, সন্তুষ গুনাতিলকা, মিনোদ ভানুকা, ওয়ানিন্ডু হাসারাঙ্গা ও কামিন্ডু মেন্ডিস জাতীয় দলের জন্য প্রাথমিকভাবে বিবেচিত হলেন এই প্রথমবারের মতো।

টেস্ট সিরিজের জন্য শ্রীলঙ্কার খেলোয়াড়: দিমুথ করুণারত্নে (অধিনায়ক), ওশাডা ফার্নান্দো, লাহিরু উদারা, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, দিনেশ চান্দিমাল, কুশল পেরেরা, নিরোশান ডিকভেলা, মিনোদ ভানুকা, লাহিরু থিরিমান্নে, সান্তুষ গুনাতিলকা, কামিন্ডু মেন্ডিস, ধনিঞ্জয়া ডি সিলভা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দিলরুয়ান পেরেরা, লক্ষণ সান্দাকান, লাসিথ এমবুলদেনিয়া, দুভিন্দু তিলকারত্নে, সুরঙ্গা লাকমল, লাহিরু কুমারা, বিশ্ব ফার্নান্দো, কাসুন রাজিতা, আসিতা ফার্নান্দো।

About Md Shahadat Hossain

Check Also

প্রমিলা লীগ শুরু ৭ তারিখ থেকে

মোহাম্মদ মাসুমঃট্রাইকোটেক্স ওমেন্স ফুটবল লীগ করোনার কারনে অফ ছিল। দেশে যেহেতু সীমিত আকারে সব খেলাধুলা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।