সোমবার , অক্টোবর 26 2020
Home / Slide1 / সোমবার বার্সেলোনার অনুশীলনে ফিরছেন মেসি

সোমবার বার্সেলোনার অনুশীলনে ফিরছেন মেসি

গাজী নাসিফুল হাসান: দুই সপ্তাহ আগে এক ব্যুরোফ্যাক্সের মাধ্যমে বার্সেলোনা ছাড়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। কিন্তু বড় রিলিজ ক্লোজ জটিলতার জন্য বার্সেলোনা ছাড়তে পারছেন না মেসি। আর সমাধান ছিলো আদালত পর্যন্ত। তবে মেসি তার প্রিয় ক্লাব বার্সেলোনাকে আদালত পর্যন্ত টানতে চায়নি। আর সম্প্রতি গোল ডট কমকে এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে, বার্সেলোনাতেই থাকছেন মেসি।

বার্সেলোনা মেসি টালমাটাল সিদ্ধান্তের জন্য বার্সেলোনার বর্তমান কিংবদন্তি ফুটবলার লিওনেল মেসি করোনা পরীক্ষা ও নতুন কোচ রোনাল্ড কোম্যানের অধীনে প্রী সিজন অনুশীলনে যোগ দেননি। তবে যেহেতু ক্যাম্প ন্যুতেই থাকছেন মেসি তাই অনুশীলনেও ফিরবেন এমনটাই প্রত্যাশা সবার। অবশেষে জানা গেল কবে মেসি যোগ দিবে বার্সেলোনার অনুশীলনে। বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যানের অধীনে আগামীকাল সোমবার ( ৭ সেপ্টেম্বর ) প্রথমবারের মতো অনুশীলনে যোগ দিবেন লিওনেল মেসি। এই তথ্য দিয়েছে জনপ্রিয় স্প্যানিশ ক্রীড়াপত্রিকা মার্কা।

লা লীগার নতুন মৌসুম ২০২০-২১ মৌসুম শুরু করার আগে ১২ই সেপ্টেম্বর ( শনিবার ) বার্সেলোনা তাদের প্রথম প্রি সিজন ম্যাচ খেলবে নাস্তিচ দে তারাগোনার বিপক্ষে এস্তাদিও ইয়োহান ক্রুইফ স্টেডিয়ামে।

About Md Shahadat Hossain

Check Also

এল ক্লাসিকোতে আগ্রহ নেই দর্শকদের

ইকবাল হাসান: রোনালদো না থাকায় এল ক্লাসিকো নিয়ে আগ্রহ কমেছে দর্শকদের। যদি চিন্তা করা যায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।