শুক্রবার , অক্টোবর 30 2020
Home / Slide1 / ইংল্যান্ড-অষ্ট্রেলিয়া শ্রেষ্ঠত্বের লড়াই আজ

ইংল্যান্ড-অষ্ট্রেলিয়া শ্রেষ্ঠত্বের লড়াই আজ

ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার মধ্যকার তিণ ম্যাচ টেস্ট সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে আজ একে অপরের মুখোমুখি হবে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া। ইতিমধ্যেই প্রথম দুটি টি-টোয়েন্টি জিতে সিরিজ জিতে নিয়েছে ইংল্যান্ড। আজ শেষ টি-টোয়েন্টি নিয়মরক্ষার ম্যাচ বলা যায়। তবে এই ম্যাচ জিতলেও ইংল্যান্ড সিরিজ জয়ী , এমনকি হারলেও সিরিজ জয়ী। তাই এ ম্যাচ নিয়ে হয়তো সাধারণ দর্শকদের মাতামাতি কম। কিন্তু এই ম্যাচ জেতা না জেতার মধ্যে নির্ভর করছে টি-টোয়েন্টি র্য্যাংকিংয়ের শীর্ষ রাজত্বের বিষয়।

বর্তমানে টি-টোয়েন্টি র্য্যাংকিংয়ের শীর্ষ স্থানে রয়েছে অষ্ট্রেলিয়া। আর ইংল্যান্ড রয়েছে চতুর্থ স্থানে। এই চলমান টি-টোয়েন্টি সিরিজের আগে সমীকরণ বলেছিলো যে, ইংল্যান্ড যদি অষ্ট্রেলিয়াকে হোয়াইট ওয়াশ করতে পারে তবে ইংল্যান্ড অষ্ট্রেলিয়াকে হটিয়ে শীর্ষস্থানে চলে আসবে আর অষ্ট্রেলিয়া নেমে যাবে দ্বিতীয় স্থানে।

এই টি-টোয়েন্টি সিরিজে প্রথম ও দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ বেশ দাপটের সাথেই জিতে যায় ইংল্যান্ড। আজ শেষ টি-টোয়েন্টিতে একে অপরের মুখোমুখি হবে। যদি ইংল্যান্ড অষ্ট্রেলিয়াকে হারিয়ে দেয় তবে অষ্ট্রেলিয়া হোয়াইট ওয়াশ হবে এবং ইংল্যান্ড হবে র্য্যাংকিং সেরা। আর যদি অষ্ট্রেলিয়া এই ম্যাচ জিতে যায় তবে আইসিসি টি-টোয়েন্টি র্য্যাংকিংয়ে শীর্ষস্থানেই থাকবে।

About Md Shahadat Hossain

Check Also

এবার ‘৮০০’ মুভির পরিচালককে হুমকি

ইকবাল হাসান: লঙ্কান ক্রিকেট হোক কিংবা বিশ্ব ক্রিকেট সেরা স্পিনারের নামের তালিকায় প্রথম দিকে থাকবেনমুত্তিয়া …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।