বৃহস্পতিবার , অক্টোবর 29 2020
Home / Slide1 / এবারের আইপিএল সাকিবের হতে পারতো: হার্শা ভোগলে

এবারের আইপিএল সাকিবের হতে পারতো: হার্শা ভোগলে

আইসিসির নিষেধাজ্ঞার কারণে এক বছর সকল ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ আছেন দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসান। আর এই নিষেধাজ্ঞার জন্য সাকিব বিসিবির সকল প্রকার সুযোগ সুবিধা থেকে বঞ্চিত আছেন। আর এই নিষেধাজ্ঞা উঠবে চলতি বছরের ২৯শে অক্টোবর। সবকিছু ঠিকঠাক থাকলে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্ট দিয়েই আবারো ক্রিকেটে ফিরবেন বাংলাদেশ দলের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। আর এই নিষেধাজ্ঞার জন্য জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট লীগ আইপিএলেও অংশ নিতে পারেননি সাকিব। তবে জনপ্রিয় ধারাভাষ্যকার হার্শা ভোগলের মত, এবারের আইপিএল সাকিবের হতে পারতো।

এক বছরের নিষেধাজ্ঞায় সাকিব আল হাসান রয়েছেন একেবারে শেষ দিকে। গত বছর ইংল্যান্ডে বিশ্বকাপে সাকিব আল হাসান যে পারফরম্যান্স করেছেন তাতে করে এবারের আইপিএলে সাকিবের কদর হতে পারতো বেশি। করোনা ভাইরাসের জন্য আইপিএল পিছিয়ে আনলেও সাকিব অংশ নিতে পারছেন না।

সাকিব আল হাসান না থাকায় সানরাইজার্স হায়দ্রাবাদের বিপদ দেখছেন জনপ্রিয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে। জনপ্রিয় ক্রিকেট পোর্টাল ক্রিকবাজে আইপিএল নিয়ে আলোচনা করার সময় উঠে সাকিবের বিষয়টি। সেসময় হার্শা‌ ভোগলে বলেছেন, ” সানরাইজার্স হায়দ্রাবাদ এবারের অন্যতম ফেভারিট নিঃসন্দেহে। তবে এবারের আইপিএল সাকিবের হতে পারতো। তবে সাকিব যেহেতু ব্যাটিং আর বোলিং দুটিতেই পারদর্শী তাই সাকিবের সার্ভিস মিস করবে হায়দ্রাবাদ।”

About Md Shahadat Hossain

Check Also

এবার বিগ ব্যাশে থাকছেন না এবি

ইকবাল হাসান: সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে আসন্ন বিগ ব্যাশ আসরে খেলা হচ্ছে না দক্ষিণ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।