বুধবার , অক্টোবর 28 2020
Home / Slide1 / রাজত্ব ধরে রাখলো অষ্ট্রেলিয়া

রাজত্ব ধরে রাখলো অষ্ট্রেলিয়া

গতকাল তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়েছিলো ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া। এই শেষ টি-টোয়েন্টিটি ছিলো নিছক আনুষ্ঠানিকতার। কেননা প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ ইতিমধ্যেই জিতে নিয়েছিলো ইংলিশরা। তবে এই ম্যাচটি দুই দলের জন্য অবশ্য গুরুত্বপূর্ণ ছিলো। মূলত এই ম্যাচ যে জিতবে সেই হবে টি-টোয়েন্টি র্য্যাংকিংয়ের সেরা। অষ্ট্রেলিয়ার কাছে ছিলো ম্যাচ জিতে র্য্যাংকিংয়ের শীর্ষ স্থান অক্ষুন্ন রাখা আর ইংল্যান্ডের কাছে চ্যালেঞ্জ ছিলো অষ্ট্রেলিয়াকে হোয়াইটওয়াশ করে টি-টোয়েন্টি র্য্যাংকিংয়ের শীর্ষ স্থান নিশ্চিত করা।

তবে এমন গুরুত্বপূর্ণ খেলাতে অবশ্য শেষ পর্যন্ত জয় হয়েছে অষ্ট্রেলিয়ার। এবং অজিরা টি-টোয়েন্টি র্য্যাংকিংয়ের শীর্ষ স্থান ধরে রাখতে সক্ষম হয়েছে। আজ হেরে গেলেই টি-টোয়েন্টি র্য্যাংকিয়ে শীর্ষ স্থান থেকে দ্বিতীয় স্থানে নেমে যেত অষ্ট্রেলিয়া।

তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে অবশ্য লড়াই করতে পারেনি ইংল্যান্ড। অষ্ট্রেলিয়ারা ইংল্যান্ডকে মাত্র ১৪৫ রানে আটকে দেয় এবং টার্গেক গিয়ে দাড়ায় ১৪৬। অষ্ট্রেলিয়া সে লক্ষ্য ৩ বল ও ৫ উইকেট হাতে রেখেই জিতে নেয়।

অষ্ট্রেলিয়ার এ জয়ের ফলে অষ্ট্রেলিয়া তাদের টি-টোয়েন্টির রাজত্ব ধরে রাখলো এবং ইংল্যান্ড তাদের রাজত্ব হাতে নেবার সুযোগ হাতছাড়া করলো।

About Md Shahadat Hossain

Check Also

এবার বিগ ব্যাশে থাকছেন না এবি

ইকবাল হাসান: সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে আসন্ন বিগ ব্যাশ আসরে খেলা হচ্ছে না দক্ষিণ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।