শনিবার , এপ্রিল 10 2021
Breaking News
Home / Slide1 / সিপিএলের ফাইনালে ত্রিনবাগো-সেইন্ট লুসিয়া

সিপিএলের ফাইনালে ত্রিনবাগো-সেইন্ট লুসিয়া

দিন যত গড়াচ্ছে ততই জনপ্রিয় হচ্ছে বিশ্বের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ ( সিপিএল )। এবারের করোনা ভাইরাসের মধ্যেও আয়োজিত হয়েছে এই জনপ্রিয় টুর্নামেন্টটি। ১৮ই আগষ্ট থেকে শুরু হওয়া সিপিএল এর পর্দা নামতে যাচ্ছে আগামীকাল ( ১০ সেপ্টেম্বর )। দুই ফাইনালিস্ট নিশ্চিত হয়ে গিয়েছে। সিপিএলের অষ্টম আসরের ফাইনালে উঠেছে তিনবারের চ্যাম্পিয়ন ত্রিণবাগো নাইট রাইডার্স ও প্রথমবারের মতো ফাইনালে উঠেছে ড্যারেন সামির সেন্ট লুসিয়া জুকস।

সিপিএলে প্রথম থেকেই দাপুটে খেলে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে সেমিফাইনাল নিশ্চিত করে ত্রিণবাগো নাইট রাইডার্স। আর সেইন্ট লুসিয়া জুকস সেমিফাইনালে গায়ানা আমাজন ওয়ারিয়র্সকে ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে সেইন্ট লুসিয়া জুকস।

ত্রিণবাগো নাইট রাইডার্স ও সেইন্ট লুসিয়া জুকস চলতি সিপিএলের লীগ পর্বে দুইবার মুখোমুখি হয়েছিলো। যার দুটিতেই জয় পায় তিনবারের সিপিএল জয়ী ত্রিণবাগো নাইট রাইডার্স। প্রথম দেখায় বৃষ্টি আইনে ৬ উইকেটে ও দ্বিতীয় দেখায় ২৩ রানে সেইন্ট লুসিয়া জুকসকে হারায় ত্রিনবাগো নাইট রাইডার্স।

আগামীকাল বাংলাদেশ সময় রাত ৮টা ৩০মিনিটে সিপিএল-২০২০ এর ফাইনালে মুখোমুখি হবে ত্রিণবাগো নাইট রাইডার্স ও সেইন্ট লুসিয়া জুকস। ম্যাচটি অনুষ্ঠিত হবে ব্রায়েন লারা স্টেডিয়াম, ত্রিনিদাদে। যদি ত্রিণবাগো নাইট রাইডার্স শিরোপা জিতে তবে এটি হবে তাদের চতুর্থ শিরোপা আর সেইন্ট লুসিয়া জুকস জিতলে এটি হবে তাদের প্রথম সিপিএল শিরোপা।

About Md Shahadat Hossain

Check Also

মহারাষ্ট্র লকডাউন, প্রভাব পড়বে না আইপিএলে

ইকবাল হাসান: এবার আইপিএলের আসর নিজের দেশেই আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। আগামী …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।