বুধবার , অক্টোবর 28 2020
Home / Slide1 / হঠাৎ করেই মিরপুরে অনুশীলনে মিরাজ

হঠাৎ করেই মিরপুরে অনুশীলনে মিরাজ

গাজী নাসিফুল হাসান: করোনা ভাইরাস পরিস্থিতির মধ্যেও বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা নিয়মিত অনুশীলন করে যাচ্ছিলো। কিন্তু কিছুদিন আগেই হঠাৎ করেই মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ক্রিকেটারদের সাপোর্টিং স্টাফদের একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে শোনা যায়। তখন থেকেই বিসিবি থেকে মিরপুরের হোম অফ ক্রিকেটে অনুশীলন বন্ধ রাখা হয়। তবে আজ আবারো একে একে ক্রিকেটাররা অনুশীলনে ফিরতে শুরু করেছে। তবে আজ মিরপুরের হোম অফ ক্রিকেটে অনুশীলনে ছিলেন বাংলাদেশ দলের টেস্টের ভরসার প্রতীক মেহেদী হাসান মিরাজ।

এইটুকু পড়ে অবশ্যই অবাক হচ্ছেন কেননা অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ তো এতদিন ধরে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন করছিলেন তাহলে আজ মিরপুরে কি করে? মূলত সামনে শ্রীলঙ্কার সাথে টেষ্ট সিরিজ রয়েছে আর সবচেয়ে বড় বিষয় হচ্ছে মেহেদী হাসান মিরাজ বাংলাদেশ টেষ্ট দলের এক অপরিহার্য এক অংশ। টেস্টে নিজের জায়গা পাকা করে নিয়েছেন। মিরাজকে ছাড়া বাংলাদেশ টেষ্ট দল কল্পনাই করা যায় না। আর মিরাজের ফিটনেস এখন কেমন অবস্থায় রয়েছে এটি পরখ করে দেখার জন্য মিরাজকে ঢাকায় নিয়ে আসা।

আজ বুধবার ( ৯ সেপ্টেম্বর ) সকালে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মিরাজ ঘাম ঝড়িয়েছেন। ফিজিক্যাল ফিটনেস ট্রেনিং করে আধা ঘন্টা টানা রানিং করেছেন শেরেবাংলাং সবুজ ঘাসে। মিরাজ শর্ট স্প্রিন্ট টেনেছেন এবং ক্রস রানিং করেছেন। এতকিছু দেখে বোঝাই যাচ্ছে যে, মিরাজের ফিটনেস লেভেল কেমন রয়েছে সেটি খুঁটিয়ে খুঁটিয়ে দেখা হচ্ছে। স্থানীয় ট্রেনার তুষার কান্তি মিরাজের সকল প্রস্তুতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করেছেন।

মিরাজ ছাড়াও অনুশীলনে এসেছেন মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, তাইজুল ইসলাম।

About Md Shahadat Hossain

Check Also

এবার ক্রিকেট দক্ষিণ আফ্রিকার সকল কর্মকর্তা পদত্যাগ করলেন!

ইকবাল হাসান: দক্ষিণ আফ্রিকা ক্রিকেট প্রচন্ড ঝড়ের মধ্য দিয়ে যাচ্ছে বেশ কিছুদিন যাবত। বর্তমানে, একসঙ্গে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।