মঙ্গলবার , সেপ্টেম্বর 29 2020
Home / Slide1 / ঈশ্বরগঞ্জে হুইলচেয়ার স্পোর্টস ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ

ঈশ্বরগঞ্জে হুইলচেয়ার স্পোর্টস ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ

যারা পায়ে চলতে পারে না তারাও আজ থেমে নেই। সর্বত্রই দেখা যায় যে তারা সকল ক্ষেত্রে সফলতার সাথে সকল প্রতিবন্ধকতাকে দূরে ঠেলে কাজ করে যাচ্ছে। খেলাধুলাতেও তারা এগিয়ে চলছে দুর্দম্য গতিতে। বাংলাদেশ হুইলচেয়ার স্পোর্টস ফাউন্ডেশন প্রতিনিয়ত হুইলচেয়ারে করে তাদের জীবন তাদের নিয়ে কাজ করছে। এবার তারা প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করেছে।

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার খৈরাটী গ্রামের ‘শহীদ মতিন বিশেষ শিক্ষা একাডেমি’র প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে বাংলাদেশ হুইলচেয়ার স্পোর্টস ফাউন্ডেশন বইবিতরণ ও হুইল চেয়ার বিতরণ করেছে ।

মঙ্গলবার বিকেলে ওই প্রতিষ্ঠানের সভাপতি বজলুর রহমানের সভাপতিত্বে বাংলাদেশ হুইলচেয়ার স্পোর্টস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি নূর নাহিয়ানকে সংবার্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলার নির্বাহী অফিসার মো. জাকির হোসেন,বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ হুইলচেয়ার স্পোর্টস ফাউন্ডেশনের উপদেষ্টা ও বাংলা একাডেমির উপপরিচালক, কবি, মুক্তিযুদ্ধ ও ফোকলোর গবেষক ড. আমিনুর রহমান সুলতান, উপজেলা সমাজ সেবা অফিসার মিজানুল ইসলাম আকন্দ, ইউপি চেয়ারম্যান আবু হানিফা, প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ ,সাবেক চেয়ারম্যান হারিছ উদ্দিন আহম্মেদ।

উক্ত এই অনুষ্ঠানটিতে আরো উপস্থিত ছিলেন হুইলচেয়ার স্পোর্টস ফাউন্ডেশনের উপদেষ্টা ছড়াকার শিলু রহমান,সহ-সভাপতি রাজন হোসাইন,কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম সূর্য, দপ্তর সম্পাদক সেলিম রেজা, পরিচালক (প্রশাসন) এনামুল হক, সদস্য আশরাফুল আলম, ময়মনসিংহ জেলা কমিটির সহকারী সমন্বয়ক আদনান রাজু ও আনারকলি বিজয়া প্রমুখ।

About nasifulhassan

Check Also

সুপার ওভারে জিতলো রয়্যাল চ্যালেঞ্জার্স

ইকবাল হাসান: আইপিএল-২০২০ একের পর এক জমজমাট ম্যাচ উপহার দিচ্ছে সমর্থকদের। কাল(সোমবার) মুম্বাই ইন্ডিয়ান্স এবং …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।