সোমবার , অক্টোবর 26 2020
Home / Slide1 / ২০২৩ বিশ্বকাপ জেতার সম্ভাবনা রয়েছে বাংলাদেশের: এবিডি ভিলিয়ার্স

২০২৩ বিশ্বকাপ জেতার সম্ভাবনা রয়েছে বাংলাদেশের: এবিডি ভিলিয়ার্স

গাজী নাসিফুল হাসান: দিন যত বাড়ছে বাংলাদেশ দল উন্নতি করছেই। বাংলাদেশ দলের ওয়ানডে ফরম্যাটে উন্নতির গ্রাফটা বেশ ভালোই বলা যায়। তার উপর রয়েছে ২০২৩ সালে ওয়ানডে বিশ্বকাপ। সেই বিশ্বকাপে রয়েছে বাংলাদেশ দলের জেতার সম্ভাবনা। বাংলাদেশ ক্রিকেটের ইতিহাসে প্রথম বিশ্বকাপটা আসতে পারে ২০২৩ এর বিশ্বকাপে। না এটা আমরা বলছি না বলেছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ক্রিকেটার মি. ৩৬০° খ্যাত এবিডি ভিলিয়ার্স

২০১৫ সাল থেকে বদলে যেতে শুরু করে বাংলাদেশ ক্রিকেট দল। ২০১৫ আইসিসি ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল তাদের বিশ্বকাপ ইতিহাসে প্রথমবারের মতো কোয়ার্টার ফাইনালে উঠার যোগ্যতা অর্জন করেন। এরপর ঘরের মাঠে ভারত, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকার মতো দলকে হারায় বাংলাদেশ। ২০১৭ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে সেমিতে উঠে বাংলাদেশ যা বাংলাদেশের আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ইতিহাসে প্রথমবারের মতো।

এখন ওয়ানডেতে বাংলাদেশ চ্যালেঞ্জিং হয়ে উঠেছে। এই বাংলাদেশ অপ্রতিরোধ্য। সম্প্রতি বাংলাদেশের একটি জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টালের লাইভে আসেন এবিডি ভিলিয়ার্স। সেখানে তিনি বাংলাদেশকে নিয়ে বলেন, ” বাংলাদেশ প্রতিদিন উন্নতি করছে। এই দলটিতে রয়েছে অভিজ্ঞ অনেক ক্রিকেটার। আর তরুণ মেধাবী ক্রিকেটার উঠে আসছে। ২০২৩ বিশ্বকাপ এ বাংলাদেশের চ্যাম্পিয়ন হবার সম্ভাবনা রয়েছে। বাকিটা দেখা যাবে তাদের পারফরম্যান্স এর উপর।”

উল্লেখ্য ২০২৩ বিশ্বকাপ অনুষ্ঠিত হবে এশিয়ার ভারতে। এশিয়াতে এবং চিরচেনা কনডিশন তাই বাংলাদেশের সম্ভাবনা রয়েছে বলাই বাহুল্য।

About Md Shahadat Hossain

Check Also

জাতীয় ফুটবল দলের অনুশীলন শুরু

ইকবাল হাসান:নেপালের বিপক্ষে প্রীতি ম্যাচকে সামনে রেখে দেশীয় কোচদের অধীনে ফিটনেস ট্রেনিংয়ে যোগ দেন ১৫ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।