শুক্রবার , অক্টোবর 30 2020
Home / Slide1 / শ্রীলঙ্কার ইতিবাচক জবাবের অপেক্ষায় বিসিবি

শ্রীলঙ্কার ইতিবাচক জবাবের অপেক্ষায় বিসিবি

গাজী নাসিফুল হাসান: বিষয়টি এমন যেন শেষ হয়েও হলো না শেষ। করোনা পরবর্তী সিরিজ হিসেবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা বেছে নেয় একে অপরকে। তবে সিরিজটি শ্রীলঙ্কায় হবে। আর শ্রীলঙ্কা বাংলাদেশকে জুড়ে দিয়েছে অনেক শর্ত। তবে তারা যে শর্ত দিয়েছে তাতে করে বাংলাদেশ সাফ জানিয়ে দিয়েছে যে এত শর্ত মেনে শ্রীলঙ্কায় গিয়ে খেলা সম্ভব নয়। অন্ততপক্ষে টেস্ট চ্যাম্পিয়নশিপের মতো খেলা এইরকম শর্ত মানা সম্ভব নয়।

শ্রীলঙ্কার বিপক্ষে যখন অনানুষ্ঠানিকভাবে কথা চলছিলো তখন শ্রীলঙ্কা সর্বোচ্চ ছাড় দেবার ব্যাপারে আশ্বস্ত করেছিলো বিসিবিকে। কিন্তু আনুষ্ঠানিকভাবে যখন কথাবার্তায় আসলো বিষয় দুই পক্ষের মধ্যে তখন বাঁধলো মূল বিপত্তি। কিন্তু শ্রীলঙ্কা যেরকম শর্ত দিয়েছে বাংলাদেশ দলকে সেরকম শর্ত করোনা কালীন প্রথম সিরিজ ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার সিরিজে ইংল্যান্ড ওয়েস্ট ইন্ডিজকে দেয়নি।

তবে কি বাতিল হতে যাচ্ছে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজটি? এ বিষয়ে অবশ্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড ( বিসিবি ) এর প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন কিছু জানাননি। তিনি অবশ্যই চান যেন সিরিজটি হোক। তার জন্য শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড ( এস.এল.সি ) কে বিসিবির পক্ষ থেকে চিঠি পাঠানো হয়েছে। আর সেই চিঠির যদি ইতিবাচক সাড়া মিললেই বাংলাদেশ দল শ্রীলঙ্কায় যাবে।

তবে বিষয়টি ক্রমেই জটিল হতে শুরু করলেও একটু আশার বাণী অবশ্যই আছে। শ্রীলঙ্কার ক্রীড়া প্রতি মন্ত্রী টুইটারে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড ও সেদেশের স্বাস্থ্য মন্ত্রণালয়কে বাংলাদেশের ব্যাপারে নমনীয় হতে বলেছেন। এখন দেখা যাক শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড ব্যাপারটাকে কীভাবে সামলায়। এখন শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের ইতিবাচক জবাবের অপেক্ষায় রয়েছে বিসিবি।

About Md Shahadat Hossain

Check Also

ফুটবল ক্যাম্প পূর্ণতা পেলো কোচ-অধিনায়কের আগমনে

ইকবাল হাসান: নেপালের বিপক্ষে দুটো ম্যাচ উপলক্ষে ফুটবলারদের আবাসিক ক্যাম্প করা হয়েছিলো কিন্তু সেই ক্যাম্প …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।