বুধবার , সেপ্টেম্বর 22 2021
Home / Slide1 / শেষ পর্যন্ত লড়ে যাবো: শেখ মোহাম্মদ আসলাম

শেষ পর্যন্ত লড়ে যাবো: শেখ মোহাম্মদ আসলাম

সর্বশেষ বাংলাদেশ ফুটবল ফেডারেশন ( বাফুফে ) নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছিলেন আবদুস সালাম মুর্শেদী। কিন্তু এবার আর সালাম মুর্শেদী একা নন। তাকে এবার চ্যালেঞ্জ জানিয়েছেন আরেক তারকা ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম।

গত তিণবার বাফুফে নির্বাচনে সদস্য পদে ছিলেন শেখ মোহাম্মদ আসলাম। এবার তিনি সিনিয়র সহ-সভাপতি পদ প্রার্থী। এবার তিনি বাফুফের নির্বাচনের ভোটের ময়দানে সালাম মুর্শেদীকে চ্যালেঞ্জ জানাতে প্রস্তুত।

দুইজনের বাড়ি খুলনায় বলে অনেকেই বলেন যে শেখ মোহাম্মদ আসলাম শেষ পর্যন্ত নির্বাচনী লড়াইয়ে থাকবেন না। এমনকি তাদের সম্পর্ক মামা-ভাগ্নে বলেও বহুল প্রচলিত ফুটবল অঙ্গনে। কিন্তু এটিকে সরাসরি অস্বীকার করে শেখ মোহাম্মদ আসলাম বলেছেন, ” অনেকে এটা বলেন তবে তার সাথে আমার সে ধরনের কোনো সম্পর্ক নেই। হ্যা সে আমার মামার বাড়ির পাশে বাড়ি করেছেন বলেই অনকেই‌ ভাবেন এ কথা। কিন্তু আমাদের মধ্যকার সম্পর্ক খুবই ভালো। যখন করোনায় আক্রান্ত ছিলাম তখন সে ফোন দিয়েছিলো তবে আমি রিসিভ করতে পারিনি। পরে আমি ফোন করে ধন্যবাদ জানিয়েছি। নির্বাচনে যাই হোক আমার আর তার সম্পর্ক অটুট থাকবে।”

তিনি আরো বলেন, ” আমি যদি ১ ভোট ও পাই তাও আমি শেষ পর্যন্ত লড়ে যাবো। আমি জানি আমার প্রতিপক্ষের অনেক টাকা রয়েছে। তবে কাউন্সিলররা যদি সঠিক সিদ্ধান্ত নেয় তবে আমাকেই ভোট দিবেন। আমার আত্মবিশ্বাস আছে। সুযোগ পেলে কি করতে পারি তা আমি স্কুল টুর্নামেন্ট করে দেখিয়ে দিয়েছিলাম”

About Md Shahadat Hossain

Check Also

আইসিসির পথে হাটার গুঞ্জন ফিফার

ইকবাল হাসান: আইসিসিকেই অনুসরণ করতে যাচ্ছে ফিফা। অর্থাৎ আইসিসি যেমন ক্রিকেটের ক্ষুদ্র সংস্করণ প্ টি-২০ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।