শনিবার , জানুয়ারী 16 2021
Home / Slide1 / স্বপ্নপূরণ হলো ইয়ামিনের

স্বপ্নপূরণ হলো ইয়ামিনের

কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবি ভাইরাল হয়ে গিয়েছিলো। সেই হলো: এক মা ও ছেলের ক্রিকেট খেলার দৃশ্য। ছেলে যখন ব্যাট করছে মা তখন বল করছে এবং মা যখন‌ ব্যাট করছে তখন ছেলে বল করছে। ঢাকার পল্টনের আউটার স্টেডিয়াম থেকে ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়লে রীতিমতো ভাইরাল হয়ে যায়। এবার সেই ছেলেটির সাথে দেখা করলেন বাংলাদেশ ক্রিকেট দলের মি. ডিপেন্ডেবল খ্যাত মুশফিকুর রহিম।

ছেলেটির নাম ইয়ামিন সিনান। আরামবাগের একটি মাদ্রাসার ছাত্র। পড়াশোনা করার পাশাপাশি কবি নজরুল ক্রিকেট একাডেমি নামক একটি একাডেমিতে ক্রিকেট অনুশীলন করেন ইয়ামিন। তবে যে ছবিটি ভাইরাল হয়েছে সেদিন সে নির্ধারিত সময়ে অনুশীলনে পৌঁছে গেলেও তার সতীর্থ কিংবা কোচ আসেনি। আর সেই সময়েই মায়ের সাথে অনুশীলনে নেমে পড়েন ছোট্ট ইয়ামিন।

এরপর এই ছবি ছড়িয়ে পড়ার পর মিডিয়াতেও এই মা ও ছেলে কথা বলেছিলেন। মায়ের স্বপ্ন ছেলেকে ক্রিকেটার ও কোরানের হাফেজ বানাবেন। ইয়ামিন জানায় সে বড় হয়ে ক্রিকেটার হতে চায় এবং মুশফিকুর রহিমের মত ক্রিকেট খেলতে চায়। এমনকি মুশফিকুর রহিমের সাথে দেখা করার ইচ্ছার কথাও জানান ইয়ামিন।

আলোচনায় আসা সেই মা ও ছেলের সাথে দেখা করেছেন মুশফিকুর রহিম। আজ বনানীতে মা ঝর্ণা আক্তার ও ছেলে ইয়ামিনের সাথে দেখা করেন মুশফিক।

মুশফিকুর রহিম শুধু দেখাই করেননি। দেখা করতে গিয়ে ইয়ামিনকে তার একটি জার্সিও উপহার দিয়েছেন। এছাড়া ব্যাটিং গ্লাভস ও আরো কিছু উপহার দিয়েছেন। এখন সেই ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে এবং প্রশংসায় ভাসছেন মি. ডিপেন্ডেবল মুশফিকুর রহিম।

About Md Shahadat Hossain

Check Also

বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন শুরু আগামী রোববার

ইকবাল হাসান:,,বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথনে ২০০ অ্যাথলিটের অংশগ্রহণে আগামী রোববার ঢাকায় প্রতিযোগিতাটি শুরু হতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।