সোমবার , অক্টোবর 26 2020
Home / Slide1 / ব্যাটিং-স্পিন কোচ ছাড়া শুরু হলো টাইগারদের স্কিল ট্রেনিং

ব্যাটিং-স্পিন কোচ ছাড়া শুরু হলো টাইগারদের স্কিল ট্রেনিং

গাজী নাসিফুল হাসান: অনেকদিন হলো মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সেন্টার উইকেটে বাংলাদেশ দলের ক্রিকেটাররা হেড কোচ রাসেল ডোমিঙ্গো ও বোলিং কোচ ওটিস গিবসনের অধীনে ব্যাটিং ও বোলিং অনুশীলন করছে। এবার যেটি বাকি ছিলো অর্থাৎ স্কিল ট্রেনিং শুরু করে দিলো ক্রিকেটাররা। হেড কোচ রাসেল ডোমিঙ্গো ও পেস বোলিং কোচ ওটিস গিবসনের অধীনে করেছেন এই স্কিল ট্রেনিং সাথে ছিলেন ট্রেনার।

আজ রবিবার ( ২০শে সেপ্টেম্বর ) বিকেল ৩টায় শুরু হয়েছে এই স্কিল ট্রেনিং। দীর্ঘদিন পর এই স্কিল ট্রেনিংয়ে ফিরে উচ্ছসিত টাইগাররা। স্কিল নিয়ে কাজ করতে পেরে সন্তুষ্টি প্রকাশ করেছেন খেলোয়াড়রা। তবে আক্ষেপ আছে একটি সেটি হলো এই গুরুত্বপূর্ণ স্কিল ট্রেনিং শুরু করা হয়েছে ব্যাটিং ও স্পিন কোচ ছাড়াই। কেননা এ দুটি পদ এখন শুণ্য।

তবে কোচদের সাথে স্কিল নিয়ে কাজ করতে পেরে উচ্ছসিত প্রকাশ করে বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মমিনুল হক সৌরভ বলেছেন, ” অনেকদিন পর কোচদের সাথে স্কিল ট্রেনিং করে ভালোই হচ্ছে আমাদের। আমরা আমাদের শক্তি ও দুর্বলতা ভালোভাবেই যাচাই করতে পারছি। দীর্ঘদিন পর মাঠে নামবো শততভাগ ফিট থাকবো তা বলবো না তবে ম্যাচ খেলার মতো যথেষ্ট উপযোগী হতে পারবো।”

ব্যাটিং কোচ ও স্পিন কোচ ছাড়া হচ্ছে এটা। এটি নিয়ে আক্ষেপ রয়েছে কিনা জানতে চাইলে মমিনুল হক বলেন, ” এতে আক্ষেপের কিছু নেই। কেননা এটা সম্পূর্ণ নিজেদের কাছে। তাছাড়া আমাদের ব্যাটিং কোচ এসে পড়তেন তার সমস্যার জন্য আসতে পারলেন না। বরং দীর্ঘদিন পর আমরা করতে পারছি এতেই খুশি।

উল্লেখ্য টাইগারদের এই স্কিল ট্রেনিং এ যোগ দিতে পেরেছেন কেবল জিও ( গভর্মেন্ট অর্ডার ) পাওয়া ২৭ ক্রিকেটাররা।

About Md Shahadat Hossain

Check Also

জাতীয় ফুটবল দলের অনুশীলন শুরু

ইকবাল হাসান:নেপালের বিপক্ষে প্রীতি ম্যাচকে সামনে রেখে দেশীয় কোচদের অধীনে ফিটনেস ট্রেনিংয়ে যোগ দেন ১৫ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।