বৃহস্পতিবার , অক্টোবর 29 2020
Home / Slide1 / টিসি ও মাজিয়ার বিরুদ্ধে হবে বসুন্ধরা কিংসের প্রীতি ম্যাচ

টিসি ও মাজিয়ার বিরুদ্ধে হবে বসুন্ধরা কিংসের প্রীতি ম্যাচ

কিছুদিন আগেই বাতিল হয়েছে এএফসির কাপ-২০২০। যদি এই টুর্নামেন্ট বাতিল না হতো তবে প্রস্তুতি শুরু করে দিত বাংলাদেশ প্রিমিয়ার লিগ ( বিপিএল ) এর চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। আগামী ২৩ অক্টোবর থেকে ৪ নভেম্বর পর্যন্ত মালদ্বীপে অনুষ্ঠিত হবার কথা ছিলো এএফসি কাপের ‘ই’ গ্রুপের বাকি ম্যাচগুলো। তবে করোনা ভাইরাসের জন্য এবং কিছু দেশে আন্তর্জাতিক ফ্লাইট চলাচলের নিষেধাজ্ঞার জন্য কয়েকটি গ্রুপ ভেণ্যুই ঠিক করতে পারেনি। যার জন্য এশিয়ান ফুটবল কনফেডারেশন ( এএফসি ) ২০২০ এর এএফসি কাপ পুরোপুরি বাতিল ঘোষণা করে দেয়।

এএফপি কাপ বাতিল তাছাড়া ঘরোয়া লীগ কবে শুরু হবে তার নেই ঠিক। এমন অবস্থায় পুরো ফাঁকা রয়েছে বসুন্ধরা কিংসের শিডিউল। ফাঁকা সময় ফাঁকা বসে থাকতে চায় না বসুন্ধরা কিংস। এএফপি কাপ বাতিল হলেও অক্টোবরে মালদ্বীপে সফর করতে চা। বসুন্ধরা কিংস। এএফসি কাপে দেশটির যে দুটি দলের বিপক্ষে তিণটি ম্যাচ বাকি ছিলো সেই টিসি স্পোর্টস ও মাজিয়া স্পোর্টস এন্ড রিক্রিয়েশন এর বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে বসুন্ধরা কিংস।

আগামী মৌসুমকে সামনে রেখে বসুন্ধরা কিংস ইতিমধ্যেই চার বিদেশিকে দলে অন্তর্ভুক্ত করেছে। আর্জেন্টিনার হান্নান বার্কোস, ব্রাজিলের রবিনহো এবং ফার্নান্দেজ ইতিমধ্যেই দলের সাথে যোগ দিয়েছেন। এছাড়া অক্টোবরের প্রথম সপ্তাহে দলের সাথে যোগ দিবেন ইরানের ডিফেন্ডার খালেদ শাফি।

মালদ্বীপে প্রস্তুতি ম্যাচ খেলার ব্যাপারে বসুন্ধরা কিংসের সভাপতি জনাব ইমরুল হাসান জানান, ” আমরা প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচের জন্য দেশের বাইরে মালদ্বীপে গিয়ে প্রীতি ম্যাচ খেলবো। এএফসি কাপে মালদ্বীপের যে দুটি দলের সাথে আমাদের খেলা ছিলো তাদের সাথেই খেলবো। অক্টোবরের মাঝামাঝিতে আমাদের মালদ্বীপে যাওয়ার পরিকল্পনা রয়েছে।”

বসুন্ধরার নতুন চুক্তি হওয়া খেলোয়াড়দের নিয়ে কিংস প্রেসিডেন্ট জানান, ” আমরা যে তিনজন বিদেশি ক্লাবে নিয়েছি তাদের সঙ্গে এক বছরের চুক্তি করা হয়েছে। আর্জেন্টিনার হান্নান বার্কোসের সাথে চুক্তি শেষ হবে ডিসেম্বরে যখন আমাদের লীগ শুরু হবে।”

তবে বসুন্ধরা কিংস নতুন বিদেশি নিলেও ভক্তদের মুগ্ধ করা বার্কোসকে নিয়েই আগ্রহ সবচেয়ে বেশি। সেই বার্কোসকে কি আর দেখা যাবে না? এটি নিয়ে ইমরুল হাসান বলেছেন, ” অবশ্যই দেখা যাবে। সে থাকবে। আমরা তো তার খেলা ঠিকমতো দেখতেই পারলাম না। একটি মাত্র ম্যাচ খেলতে পেরেছে সে। তার সাথে আমরা কথা বলবো এবং তাকে রেখে দেয়ার চেষ্টা করবো।”

About Md Shahadat Hossain

Check Also

প্রমিলা লীগ শুরু ৭ তারিখ থেকে

মোহাম্মদ মাসুমঃট্রাইকোটেক্স ওমেন্স ফুটবল লীগ করোনার কারনে অফ ছিল। দেশে যেহেতু সীমিত আকারে সব খেলাধুলা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।