বুধবার , অক্টোবর 28 2020
Home / Slide1 / নিজের নাম বদলে ফেললেন এবিডি ভিলিয়ার্স

নিজের নাম বদলে ফেললেন এবিডি ভিলিয়ার্স

গাজী নাসিফুল হাসান: সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার ও ইনস্টাগ্রাম নিজের নাম বদলে ফেললেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার এবিডি ভিলিয়ার্স। সেই একাউন্টে তার নিজের নাম বদলে দিয়ে একজন ভারতীয় ব্যক্তির নাম দিয়েছেন যিনি কিনা এই করোনা ভাইরাসের মহামারীর সময়ে অসহায় ও দরিদ্র মানুষদের বিনামূল্যে খাওয়ানোর ব্যবস্থা করেছেন। মূলত তাকে এবং তার মতো যারা রয়েছে তাদের সম্মান জানানোর জন্য এই কাজটি করেছেন এবিডি ভিলিয়ার্স।

এবিডি ভিলিয়ার্স তার জার্সির পেছনে যে ভারতীয় এর নাম লিখেছেন তা হচ্ছে পরিতোষ পান্ত। জার্সির পেছনে নাম লেখার পেছনে একটি ঘটনাও অবশ্য আছে। করোনা ভাইরাসের প্রকোপের মধ্যে ক্রিকেট দলগুলো বিভিন্ন ভিন্নধর্মী উদ্যোগ নিচ্ছে যার মধ্যে রয়েছে যারা করোনার সময় লড়াই করেছেন তাদের সম্মান জানানোর জন্য জার্সির পেছনে তাদের নাম ব্যবহার করা। ইংল্যান্ড প্রথম তাদের অনুশীলন জার্সিতে এই কাজটি প্রচলন করে।

আইপিএলের দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু তাদের জার্সির পেছনে করোনার সময় যোদ্বাদের শ্রদ্ধা জানানোর জন্য জার্সির পেছনে নাম ব্যবহার করার উদ্যোগ নিয়েছে। আর এবিডি ভিলিয়ার্স সেই জন্য তার জার্সির পেছনে লিখেছেন পরিতোষ পান্ত।

পরিতোষ পান্ত একজন হোটেল মালিক। করোনা ভাইরাসের প্রকোপের সময় থেকে এখন পর্যন্ত প্রায় তিণ হাজার মানুষকে বিনামূল্যে খেতে দিয়েছেন‌। এছাড়া দিনমজুর ও অসহায় পরিবারকে দুই বেলা খাওয়াচ্ছেন।

এবিডি ভিলিয়ার্স টুইটারে টুইট করে পরিতোষ পান্তকে তার এই কাজের জন্য ধন্যবাদ জানিয়েছেন এবং পরিতোষ পান্ত নিজেও এবিডি ভিলিয়ার্সকে ধন্যবাদ জানিয়েছেন।

About Md Shahadat Hossain

Check Also

এবার বিগ ব্যাশে থাকছেন না এবি

ইকবাল হাসান: সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে আসন্ন বিগ ব্যাশ আসরে খেলা হচ্ছে না দক্ষিণ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।