বৃহস্পতিবার , অক্টোবর 29 2020
Home / Slide1 / বার্কোসকে ধরে রাখতে চায় বসুন্ধরা কিংস

বার্কোসকে ধরে রাখতে চায় বসুন্ধরা কিংস

গাজী নাসিফুল হাসান: হার্নান বার্কোস। নামটা কি চেনা চেনা লাগছে? হ্যা আপনি ঠিকই ধরেছেন আমরা বসুন্ধরা কিংসের স্ট্রাইকার হার্নান বার্কোসের কথাই বলছি। যিনি কিনা একসময় বর্তমান ফুটবলের সেরা খেলোয়াড় ও আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসির সতীর্থ ছিলেন। সেই বার্কোসের মতো খেলোয়াড়কে উড়িয়ে নিয়ে আসে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। কিন্তু করোনা ভাইরাসের জন্য বার্কোস বসুন্ধরার হয়ে খেলতে পেরেছেন মাত্র একটি ম্যাচ। কিন্তু বসুন্ধরা তাকে ধরে রাখতে চায়।

হার্নান বার্কোস একটি ম্যাচ খেললেও তাকে ঘিরে আগ্রহের কমতি নেই বাংলাদেশের ফুটবল প্রেমীদের। কেননা একটি ম্যাচেই তিনি চার গোল করে দলকে জিতিয়েছিলেন আর দেখিয়েছিলেন তিনি কোন মাপের খেলোয়াড়। আর দর্শকদের মধ্যেও উন্মাদনা তৈরি হয় একজন বিশ্বমানের ফুটবলার এর খেলা দেখার ইচ্ছা। তার খেলায় শুধু বসুন্ধরা কিংসের সমর্থকরাই নন বরং সকল ফুটবল সমর্থকরাই তাকে নিয়ে উন্মাদনায় মেতেছেন।

করোনা ভাইরাস না থাকলে এতদিনে তাকে বাংলাদেশের মাঠে দাপিয়ে বেড়াতে দেখা যেত। তবে এখন সেটি হচ্ছে না। তার উপর আগামী ডিসেম্বরে তার সাথে কথা চুক্তির মেয়াদ শেষ হতে যাচ্ছে। আবার গুঞ্জন রয়েছে হার্নান বার্কোস অন্য কোনো দেশের অন্য কোনো ক্লাবে যোগ দিতে চাচ্ছে।

কিন্তু দর্শকদের আবেগ। দর্শকরা এখনো বার্কোসের খেলা ভালোমতো দেখেনি। তাই সমর্থকদের একটাই প্রশ্ন বার্কোসকে কি আর দেখা যাবে না? এমন প্রশ্নে বসুন্ধরা কিংসের সভাপতি জনাব ইমরুল হাসান বলেছেন, ” কেন দেখা যাবে না? অবশ্যই দেখা যাবে। আমরাও তো তার খেলা ভালো মতো দেখতে পারলাম না। মাত্র একটি ম্যাচ খেলতে পেরেছে সে। যদিও তার সাথে আমাদের চুক্তি শেষ হবে ডিসেম্বরে‌। কিন্তু আমরা বার্কোসকে ধরে রাখার সর্বোচ্চ চেষ্টা করবো।”

About Md Shahadat Hossain

Check Also

প্রমিলা লীগ শুরু ৭ তারিখ থেকে

মোহাম্মদ মাসুমঃট্রাইকোটেক্স ওমেন্স ফুটবল লীগ করোনার কারনে অফ ছিল। দেশে যেহেতু সীমিত আকারে সব খেলাধুলা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।