শনিবার , অক্টোবর 31 2020
Home / Slide1 / শিরোপা ধরে রাখার মিশনের শুরুতেই হোঁচট খেলো রিয়াল

শিরোপা ধরে রাখার মিশনের শুরুতেই হোঁচট খেলো রিয়াল

ইকবাল হাসান:

শিরোপা ধরে রাখার মিশনে শুরুটা ভালো করতে পারে নি রিয়াল মাদ্রিদ। লা লিগায় রোববার গোলশূন্য ড্র হয়েছে রিয়াল ও সোসিয়েদাদের ম্যাচ।

২০০২ সালের পর এই প্রথম দল দুটির লড়াইয়ে কোনো গোল হলো না। সোসিয়েদাদ শুরু থেকে ছিল রক্ষণাত্মক। রক্ষণাত্মক ভঙ্গিতে খেলতে থাকা সোসিয়েদাদের বিরুদ্ধে আক্রমনাত্মকভাবে এগুতে থাকে রিয়াল। একের পর এক আক্রমন করেও রদ্রিগো-ভিনিসিউস-মার্টিন ওডেগার্ডরা ভাঙতে পারে নি সোসিয়েদাদের জমাট রক্ষণ ভাগ।

ম্যাচের প্রথমার্ধের ১৫ মিনিটে সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেন নি করিম বেনজেমা। ৩৪তম মিনিটে সার্জিও রামোসের বুলেট গতির ভলি সোসিয়েদাদের একজনের গায়ে লেগে বাইরে চলে যায়।

খেলার ৪২ মিনিটের মাথায় এগিয়ে যাওয়ার সুযোগ এসেছিলো কিন্তু সেই সুযোগ নষ্ট করে দেন থিবো কোর্তোয়া। এটাই ছিল প্রথমার্ধের সেরা সুযোগ। বিরতির পর প্রথম সুযোগটাও পায় সোসিয়েদাদ। ৪৭তম মিনিটে পোর্তোর চিপ পাসে আন্দের বাররেনেটিয়ার ভলি একটুর জন্য লক্ষ্যে থাকেনি।

তারপর সোসিয়েদাদ আবার গর্তে ঢুকে গেলেও ৬২ মিনিটে করিম বেনজেমা ডি-বক্সের বাইরে থেকে শট নেন কিন্তু সুবিধা করতে পারেন নি। এরপর তেমন সুযোগ তৈরি করতে পারেনি কোনো দলই। টানা দ্বিতীয় ড্র নিয়ে মাঠ ছাড়ে সোসিয়েদাদ।

About Md Shahadat Hossain

Check Also

বসুন্ধরার খেলোয়াড়রা এগিয়ে আছে অন্য খেলোয়াড়দের থেকে: সহকারী কোচ

ইকবাল হাসান: নেপালের বিরুদ্ধে ম্যাচ নিয়ে আলোচনা হচ্ছে নানাদিকে। সবচেয়ে বেশি আলোচিত খেলোয়াড়দের ম্যাচ ফিটনেস। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।