বুধবার , অক্টোবর 28 2020
Home / Slide1 / অ্যাথলেটিকো মাদ্রিদের পথে সুয়ারেজ

অ্যাথলেটিকো মাদ্রিদের পথে সুয়ারেজ

গাজী নাসিফুল হাসান: ইতালির পাসপোর্ট পাননি আর জুভেন্টাস যাওয়া হচ্ছে না বার্সেলোনার ক্লাব ইতিহাসের তৃতীয় সর্বোচ্চ গোলদাতা লুইস সুয়ারেজের। উরুগুয়ের স্ট্রাইকার কি তবে স্পেনেই থাকছেন? হ্যা স্পেনেই তবে বার্সেলোনাতে নয় বরং তিনি যোগ দিতে যাচ্ছেন অ্যাথলেটিকো মাদ্রিদে। সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সাংবাদিকরা এ তথ্য অনেকটা নিশ্চিতভাবেই বলেছেন। ইতালিয়ান সাংবাদিক ফাব্রিজিও রোমানো টুইটারে একটি টুইট করে জানিয়েছেন যে, অ্যাথলেটিকোর সাথে কথাবার্তা পাকা হয়ে গিয়েছে লুইস সুয়ারেজের। এখন শুধু চূড়ান্ত পদক্ষেপের বাকি রয়েছে।

তবে অ্যাথলেটিকো মাদ্রিদে যেতে হলে আগে বার্সেলোনার সাথে চুক্তি বাতিল করতে হবে লুইস সুয়ারেজকে। কেননা কাতালান ক্লাবটিতে লুইস সুয়ারেজের সাথে চুক্তি রয়েছে আরো একবছর। জানা গিয়েছে ইতিমধ্যেই এই চুক্তি বাতিল হয়েছে। বাকি এ সময়ের কোনো পারিশ্রমিক নিতে রাজি হননি লুইস সুয়ারেজ। এর বদলে ক্লাব তাকে ফ্রি এজেন্ট বা মুক্ত খেলোয়াড় হিসেবে ছেড়ে দিচ্ছে।

যদি আপনি আরো একটু বিশ্বস্ত সূত্র থেকে খবর চান তবে আপনাকে জানাচ্ছি বার্সার হাড়ির খবর বের করে আনা বিখ্যাত সংবাদকর্মী মার্সেলো বেকারের টুইট। তিনি বলেছেন, ” সুয়ারেজের পরবর্তী গন্তব্য হতে যাচ্ছে আরেক স্প্যানিশ জায়ান্ট অ্যাথলেটিকো মাদ্রিদ। ইতালিয়ান জাতীয়তা সময়মতো না পাবার জন্য জুভেন্টাস সরে দাঁড়িয়েছে‌।”

তবে বেকলার আরো একটি টুইট করেছেন যা দেখে চমকে যাবেন আপনি‌। তিনি টুইট করে বলেছেন, ‘ সুয়ারেজের বিগত বছরগুলোতে বড় ভুলগুলোর একটি হচ্ছে তিনি মেসির বন্ধু। মেসির বন্ধুত্বের জন্য হাঁটুর চোট নিয়েও খেলেছেন শেষ পর্যন্ত।”

সুয়ারেজ অ্যাথলেটিকো মাদ্রিদ যেতে পারেন দুই বছরের চুক্তিতে। তবে তার যোগ দেবার আগে অ্যাথলেটিকো মাদ্রিদকে তার বেতন দেবার নিশ্চয়তা দিতে হবে। তবে সুয়ারেজের আর্থিক নিরাপত্তা নিশ্চিতের জন্য অ্যাথলেটিকো মাদ্রিদের স্প্যানিশ‌ স্ট্রাইকার আলভারো মোরাতাকে এক মৌসুমের জন্য ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে পাঠানোর চেষ্টা করছে অ্যাথলেটিকো। মোরাতার যাওয়া নিশ্চিত হলেই সুয়ারেজকে অ্যাথলেটিকো মাদ্রিদে নিয়ে আসবে ।

About Md Shahadat Hossain

Check Also

ইনজুরিতে কৌতিনিয়ো!

ইকবাল হাসান: একের পর এক দুঃসংবাদ আসছে শুধু বার্সা শিবিরে। এবার এল ক্লাসিকো হারার পর …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।