বৃহস্পতিবার , অক্টোবর 29 2020
Home / Slide1 / আগামী বছরেও আরব আমিরাতে হবে আইপিএল

আগামী বছরেও আরব আমিরাতে হবে আইপিএল

গাজী নাসিফুল হাসান: ভারতে করোনা ভাইরাসের প্রকোপের কারণে এবারের আইপিএল পেছাতে হয়েছে শুধু পিছিয়েই শেষ হয়নি বরং আইপিএলকে ভারত থেকে সরিয়ে নেয়া হয়েছে সংযুক্ত আরব আমিরাতে। এবার আরো একটি ঘোষণা এসেছে সেটি হচ্ছে আগামী বছরের আইপিএল অনুষ্ঠিত হতে পারে এই সংযুক্ত আরব আমিরাতেই। এমনকি করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে সংযুক্ত আরব আমিরাত হতে পারে ভারতের দ্বিতীয় হোম ভেণ্যু।

সংযুক্ত আরব আমিরাত ক্রিকেট বোর্ডের সাথে এমওইউ চুক্তি স্বাক্ষর করেছে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। এর ফলে দু দেশের ক্রিকেটীয় সম্পর্ক আরো মজবুত হলো। শুধু তাই নয় করোনা ভাইরাসের পরিস্থিতি স্বাভাবিক না হলে সংযুক্ত আরব আমিরাত হতে পারে ভারতের দ্বিতীয় হোম ভেণ্যু।

এতদিন পাকিস্তান সংযুক্ত আরব আমিরাতকে তাদের দ্বিতীয় হোম ভেণ্যু হিসেবে ব্যবহার করে আসলেও এবার ভারত এই কাজ করতে যাচ্ছে। এমওইউ চুক্তির পর এই ধারণা আরো গভীর হচ্ছে।

এর ফলে আগামী আইপিএল যদি সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হয় তবে অবাক হবার কিছুই থাকবে না। কেননা চলতি আইপিএল শেষে ৬ মাস পর আগামী মার্চ-এপ্রিলে অনুষ্ঠিত হবে আইপিএলের ১৪ তম আসর। আর ছয় মাসের মধ্যে ভারতে করোনা ভাইরাসের পরিস্থিতি নিয়ন্ত্রণে আসবে সেটি বলা বোকামি। তাই পরবর্তী আইপিএল ভারতে দেখা হলে অবাক হবার কিছু থাকবে না।

About Md Shahadat Hossain

Check Also

এবার বিগ ব্যাশে থাকছেন না এবি

ইকবাল হাসান: সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে আসন্ন বিগ ব্যাশ আসরে খেলা হচ্ছে না দক্ষিণ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।