শুক্রবার , অক্টোবর 30 2020
Home / Slide1 / করোনার কাছে হেরে গেলেন স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্য নওশেরুজ্জামান

করোনার কাছে হেরে গেলেন স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্য নওশেরুজ্জামান

গাজী নাসিফুল হাসান: ছিলেন অনেক বড় মাপের ফুটবলার। তার সবচেয়ে বড় পরিচয় ছিলো তিনি ছিলেন স্বাধীন বাংলা ফুটবল দলের একজন গর্বিত সদস্য। ৭০ দশকের সেই তুখোড় স্ট্রাইকার কে এন নওশেরুজ্জামানকে হার মানতে হলো করোনার কাছে।

করোনা ভাইরাসের কাছে হার মেনে না গতকাল রাত ৯টা ৩০ মিনিটে না ফেরার দেশে চলে গেলেন কে এন নওশেরুজ্জামান। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সেখানে আইসিউতে থেকেই মারা গেলেন তিনি।

করোনা ভাইরাসে আক্রান্ত হবার পর তাকে প্রথমে নেয়া হয় মুগদা হাসপাতালে। কিন্তু সেখানে আইসিউ খালি না থাকার ফলে তাকে নেয়া হয় গ্রিণলাইফ হাসপাতালে। সেখানে চিকিৎসা নিলেও তার অবস্থার কোনো উন্নতি হচ্ছিলো না। শেষে ইবনে সিনায় নেয়া হয় তাকে। সেখানে তাকে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়। পরিবারের সাথে যোগ হয় মাননীয় প্রধানমন্ত্রীর আন্তরিক প্রচেষ্টাও। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নির্দেশনা ছিলো তাকে সর্বোচ্চ চিকিৎসা দিয়ে সুস্থ করার। কিন্তু সব চেষ্টা ব্যর্থ করে না ফেরার দেশে চলে গেলেন ৭২ বছর বয়সী ফুটবলার।

আজ মঙ্গলবার ( ২৩ সেপ্টেম্বর ) সকাল ১০টায় তার মরদেহ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আনা হচ্ছে। এখানে হবে তার জানাজা। জানাজা শেষে তার মরদেহ নেওয়া হবে তার গ্রামের বাড়ি চাঁদপুরে। সেখানে তাকে দাফন করা হবে।

কে এন নওশেরুজ্জামান ফুটবলের পাশাপাশি ক্রিকেট খেলেছিলেন দক্ষতা ও সুনামের সঙ্গে। ঢাকার ঐতিহ্যবাহী ক্লাব ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব ও কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে প্রায় এক যুগ মাঠ মাতিয়েছেন। ক্রিকেটে তার পজিশন ছিলো ওপেনিং ব্যাটসম্যান এবং ফুটবলে তার পজিশন ছিলো স্ট্রাইকার।

About Md Shahadat Hossain

Check Also

১ নভেম্বর দেশব্যাপী বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০ উদযাপিত হবে: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

যু্ব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, দেশের জনসংখ্যার এক তৃতীয়াংশ যুব …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।