বৃহস্পতিবার , অক্টোবর 29 2020
Home / Slide1 / জয় দিয়ে আইপিএল শুরু করলো ব্যাঙ্গালুরু

জয় দিয়ে আইপিএল শুরু করলো ব্যাঙ্গালুরু

গাজী নাসিফুল হাসান: আইপিএলের ১৩ তম আসরে নিজেদের প্রথম ম্যাচ জয় দিয়ে শুরু করলো আইপিএলের অন্যতম ফেভারিট দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। আর বিপরীতে নিজেদের প্রথম ম্যাচেই হার দিয়ে শুরু করতে হয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদকে। আইপিএলের ১৩ তম আসরের তৃতীয় ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে ১০ রানে হারিয়েছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয় সানরাইজার্স হায়দ্রাবাদ। শুরুটা বেশ দুর্দান্ত হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর। ওপেনিং জুটি হয় ৯০ রানের। এরপর কিছুটা ধ্বস নামলেও শেষ মুহূর্তে এবিডি ভিলিয়ার্সের ৩০ বলে ৫১ রানের তান্ডবে ১৬৪ রানের সংগ্রহ ছুড়ে দেয় সানরাইজার্স হায়দ্রাবাদকে।

এই সংগ্রহে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করলেও টিকতে পারেনি বেশিক্ষণ। যেখানে ৩ উইকেটের বিনিময়ে ১২১ রান করে জয়ের দ্বারপ্রান্তে ছিলো সানরাইজার্স হায়দ্রাবাদ সেখান থেকে একেবারে শেষ পাঁচ ওভারে নিশ্চিত জয় কেড়ে নেয় ব্যাঙ্গালুরু। আরো স্পষ্টভাবে বললে জুজভেন্দ্র চাহাল এক নিমিষেই জয় কেড়ে নেয় হায়দ্রাবাদের। ১৬ তম ওভারে পরপর দুটি উইকেট নেন চাহাল। যা ম্যাচের টার্নিং পয়েন্ট বলা যায়। কেননা তারা ম্যাচটাকে টানছিলো জনি বেরিষ্টো ( ৬১ ) ও মনিশ পান্ডে ( ৩৪ ) এই দুইজনকে পরপর আউটের পর আর দাঁড়াতে পারেনি হায়দ্রাবাদ। মূলত আজকের ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে এই দুইজন ছাড়া আর কেউ উল্লেখযোগ্য অবদান রাখতে পারেনি।

ম্যাচটিতে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন যুজভেন্দ্র চাহাল।

সংক্ষিপ্ত স্কোর:

টস: সানরাইজার্স হায়দ্রাবাদ

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু: ১৬৩/৫ ( ২০ ওভার )

সানরাইজার্স হায়দ্রাবাদ: ১৫৪/১০ ( ১৯.৪ ওভার )

ফলাফল: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ১০ রানে জয়ী

ম্যান অফ দ্যা ম্যাচ: যুজভেন্দ্র চাহাল

About Md Shahadat Hossain

Check Also

এবার বিগ ব্যাশে থাকছেন না এবি

ইকবাল হাসান: সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে আসন্ন বিগ ব্যাশ আসরে খেলা হচ্ছে না দক্ষিণ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।