শুক্রবার , জুন 18 2021
Breaking News
Home / Slide1 / সাকিবের অভাব টের পেল সানরাইজার্স হায়দ্রাবাদ

সাকিবের অভাব টের পেল সানরাইজার্স হায়দ্রাবাদ

গাজী নাসিফুল হাসান: ইশ সাকিব যদি থাকতো! হ্যা গতকালকের ম্যাচটিতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে এত কাছ থেকে আসার পর হেরে যাবার পর হয়তো এমনটাই ভেবেছে সানরাইজার্স হায়দ্রাবাদ। গতকালকের ম্যাচটিতে এক সাকিব আল হাসানের অভাব হারে হারে টের পেয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ।

আইপিএল শুরুর আগে ভারতের জনপ্রিয় ক্রীড়া বিশ্লেষক ও ধারাভাষ্যকার হার্শা ভোগলে বলেছিলেন এবারের আইপিএলে সাকিব আল হাসানকে বেশ মিস করবে হায়দ্রাবাদ। সাকিব থাকলে হায়দ্রাবাদ আরো শক্তিশালী হতো।

হার্শা ভোগলে এই কথাটা হয়তো প্রথম দিকে কেউ তেমন গুরুত্ব দেয় নি। কিন্তু গতকাল প্রথম ম্যাচে যা ঘটলো তাতে করে বলা বাহুল্য সাকিব থাকলে বাড়তি রসদ যোগ হতো সানরাইজার্স হায়দ্রাবাদ শিবিরে।

বোলিংয়ে তেমন সুবিধার করতে পারেনি হায়দ্রাবাদ ‌ রশিদ খান ছিলেন নিষ্প্রভ। ব্যাটিংয়ে জনি বেরিষ্টো এবং মনিশ পান্ডে ছাড়া আর কেউই দাঁড়াতেই পারেনি। ১৬ তম ওভারে যখন এই দুজন আউট হলেন তখন সাকিবের মতো বিশ্বসেরা অলরাউন্ডার থাকলে হয়তো এভাবে কাছে থেকে হারতে হতো না সানরাইজার্স হায়দ্রাবাদের।

উল্লেখ্য সাকিব আল হাসান জুয়ারির প্রস্তাব গোপন রাখার জন্য এক বছরের জন্য সকল প্রকার ক্রিকেট থেকে নিষেধাজ্ঞায় আছেন। নিষেধাজ্ঞা না থাকলে গত বিশ্বকাপে মা পারফরম্যান্স করেছেন তাতে করে সানরাইজার্স হায়দ্রাবাদের সেরা একাদশে সুযোগ পেতেন।

About Md Shahadat Hossain

Check Also

আফগানিস্তানের বিপক্ষে স্বস্তির ড্র

ইকবাল হাসান: তপু বর্মনের গোলে আফগানিস্তানের বিপক্ষে পিছিয়ে পড়া ম্যাচটিতে ১-১ ড্র নিয়ে মাঠ ছাড়তে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।