মঙ্গলবার , অক্টোবর 27 2020
Home / Slide1 / অবশেষে অ্যাতলেটিকোর কাছে সুয়ারেজকে ছাড়তে রাজি হয়েছে বার্সা

অবশেষে অ্যাতলেটিকোর কাছে সুয়ারেজকে ছাড়তে রাজি হয়েছে বার্সা

এহসান ফারুকী :

বার্সেলোনার সাথে চুক্তির ইতি টেনে দিয়েছেন লুইস সুয়ারেজ। ইতালির ক্লাব জুভেন্টাসে যাওয়ার পথ বন্ধ হয়ে যাওয়ায় গুঞ্জন ছিলো অ্যাতলেতিকো মাদ্রিদই পরবর্তী ঠিকানা হতে পারে উরুগুইয়ান স্ট্রাইকার কিন্তু তাতে বাধা হয়ে দাঁড়িয়েছিলেন, খোদ বার্সা সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ। তিনি স্প্যানিশ কোনো দলের কাছে সুয়ারেজকে বিক্রি করতে রাজি ছিলেন না। কিন্তু সুয়ারেজের হুমকির পর অ্যাতলেতিকো মাদ্রিদের কাছেই তাকে বিক্রি করতে রাজি হয়েছে বার্সেলোনা।

বার্সাকে এভাবে বাধ্য করতে মূল ভূমিকা সুয়ারেজেরই। তিনি হুমকি দিয়েছিলেন, সব অভিযোগ তুলে ধরবেন মিডিয়ায়। এর নিজের জায়গা থেকে সরে দাঁড়ান বার্তোমেউ।

বার্সায় চুক্তির আরও এক বছর থাকলেও সুয়ারেজ চলে যাচ্ছেন এর আগেই। এর ফলে বেতনের আংশিক দাবি ছাড়তে হয়েছে তাকে। মূলত আলভারো মোরাতাকে ধারে জুভেন্টাসে পাঠানোর ফলে তার বদলে একজন স্ট্রাইকার প্রয়োজন ছিল অ্যাতলেতিকোর। এর ফলে তাদের বার্সাকে দিতে হবে ৪ মিলিয়ন ইউরো। তাও অবশ্য নানা শর্ত সাপেক্ষে। যার মধ্যে রয়েছে চ্যাম্পিয়নস লিগে কোয়ালিফিকেশনের বিষয়টিও। এছাড়া সুয়ারেজের বেতনও কমছে সেখানে। বার্সায় সুয়ারেজ বছরে পেতেন ৩০ মিলিয়ন ইউরো। এখন অ্যাতলেতিকোতে পাবেন তার অর্ধেক।

About Md Shahadat Hossain

Check Also

এবার ক্রিকেট দক্ষিণ আফ্রিকার সকল কর্মকর্তা পদত্যাগ করলেন!

ইকবাল হাসান: দক্ষিণ আফ্রিকা ক্রিকেট প্রচন্ড ঝড়ের মধ্য দিয়ে যাচ্ছে বেশ কিছুদিন যাবত। বর্তমানে, একসঙ্গে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।