বৃহস্পতিবার , অক্টোবর 29 2020
Home / Slide1 / কেকেআর’র ওপেনিংয়ে নারিন-গিল

কেকেআর’র ওপেনিংয়ে নারিন-গিল

ইকবাল হাসান:

কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) সুনীল নারিনকে ওপেনিংয়ে পাঠিয়ে যে চমকের সৃষ্টি করেছিলো সেটা এখন আর চমকে নেই। এখন হরহামেশাই ওপেন করছেন সুনীল নারিন।

তবে, এবারের আইপিএলেও ওপেনিংয়ে থাকছে নতুন চমক। নারিনের সঙ্গে ওপেনিংয়ে দেখা যাবে ভারতের উদীয়মান ব্যাটসম্যান শুভমান গিলকে।

সবার শেষে টুর্নামেন্ট শুরু করা দলটির আজকের প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ান্স। আইপিএলের ইতিহাসে এখন পর্যন্ত দুই দল ২৫ বার মুখোমুখি হয়েছে। মুম্বাই জিতেছে ১৯ বার ও কেকেআরের জিতেছে ৬ বার। আবুধাবিতে এই ম্যাচেও ফেবারিট বলা যায় রোহিত শর্মার মুম্বাইকেই।

মুম্বাইয়ে লাসিথ মালিঙ্গা না থাকলেও জাসপ্রিত বুমরাহ ও ট্রেন্ট বোল্ট তো আছেই। তাদের ইয়র্কার ও সুইং সামলাতে হবে কেকেআরের দুই ওপেনারকে। নারিনের ওপেনিংয়ে অভিজ্ঞতা থাকলেও ওপেনিংয়ে অভিজ্ঞতা নেই শুভমান গিলের। এর আগে নিচেই খেলতেন তিনি।

ম্যাচের আগে সংবাদ সম্মেলনে কেকেআর অধিনায়ক দিনেশ কার্তিক ওপেনিং নিয়ে বলেই দিলেন, ‘নারিন-শুভমানের ওপেনিং জুটি সত্যি অভিনব হতে যাচ্ছে। ওরাই এবার আমাদের ওপেনার। আমি নিজে ওদের ওপেনিং জুটি নিয়ে বেশ রোমাঞ্চিত।’

প্রথম ম্যাচে দেখা গেছে আবুধাবির পিচে স্পিনাররা বেশ সাহায্য পেয়েছেন। তাই, সেই দিকটি মাথায় রেখে কেকেআরও আজ দুই স্পিনার খেলাতে পারে।

About Md Shahadat Hossain

Check Also

এবার বিগ ব্যাশে থাকছেন না এবি

ইকবাল হাসান: সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে আসন্ন বিগ ব্যাশ আসরে খেলা হচ্ছে না দক্ষিণ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।