রবিবার , সেপ্টেম্বর 26 2021
Home / Slide1 / শ্বাসরুদ্ধকর ম্যাচে রাজস্থানের কাছে চেন্নাইয়ের হার

শ্বাসরুদ্ধকর ম্যাচে রাজস্থানের কাছে চেন্নাইয়ের হার

ইকবাল হাসান:

আইপিএলের চেন্নাই সুপার কিংস বনাম রাজস্থান রয়েলস ম্যাচে ১৬ রানে হেরেছে ধোনির দল চেন্নাই।

মুম্বাইয়ের ম্যাচের মতো এই ম্যাচেও প্রতিপক্ষকে আগে ব্যাট করতে পাঠান ধোনি। কিন্তু তার চাল তার কাছেই ফিরে এসেছে বুমেরাং হয়ে। প্রথম ব্যাট করতে নেমে ২১৬ রানে থামে রাজস্থান রয়েলসের ইনিংস। শেষ মুহূর্তে ব্যাট করতে নেমে ৮ বলে ইংলিশ পেসার জোফরা আর্চার ছক্কা মারেন চারটি। এর মধ্যে, লুঙ্গিকে মারেন চারটি। এছাড়া, স্টিভেন স্মিথ এবং সাঞ্জু স্যামসন দু’জন মিলে ১২১ রানের জুটি গড়ে তোলেন দু’জনে। সাঞ্জু স্যামসন মাত্র ৩২ বল খেলে ৭৪ রান ও স্টিভেন স্মিথ ৪৭ বলে করেন ৬৯ রান।

ব্যাটিং করতে নেমে চেন্নাই ভালো শুরু করলেও নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে। চেন্নাইয়ের ব্যাটসম্যানদের মধ্যে ফাফ ডু প্লেসিস করেন সর্বোচ্চ ৭২(৩৭) রান এবং শেষ দিকে ধোনি(২৯*) কিছুটা ঝড়ো ইনিংস খেলার চেষ্টা করেছেন।

নিয়মিত বিরতিতে উইকেট হারানো ও সেই সাথে রান রেট বেড়ে যাওয়ায় শেষ পর্যন্ত সামলানো যায় নি। যদিও ফাফ ডু প্লেসিস চেন্নাইকে প্রায় জয়ের কাছেই নিয়ে এসেছিলো! চেন্নাই সুপার কিংস থেকে বোলিংয়ে স্যাম কারেন ৪ ওভারে ৩৩ রান খরচায় ৩ টি উইকেট নেন। অন্যদিকে, রাজস্থানের রাহুল তেবটিয়া ৪ ওভারে ৩৭ রান খরচায় ৩ উইকেট নিলেও জোফরা আর্চার ব্যাটিংয়ের মতো বলেও তার কাজটা ঠিকভাবে করেছেন। তিনি ৪ ওভারে ২৬ রান খরচে ১ টি উইকেট নেন কিন্তু রান নিয়ন্ত্রনে রেখেছেন।

About Md Shahadat Hossain

Check Also

একই গ্রুপে ভারত-পাকিস্তান

ইকবাল হাসান: আসন্ন টি-টুয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান এক গ্রুপে রয়েছে বলে জানা গিয়েছে। শুক্রবার (১৬ জুলাই) …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।