শুক্রবার , জানুয়ারী 22 2021
Home / Slide1 / রাজশাহীতে একাডেমী কাপের জন্য বয়স যাচাই বাছাই সম্পন্ন করলো সাপোর্টার্স ফোরাম

রাজশাহীতে একাডেমী কাপের জন্য বয়স যাচাই বাছাই সম্পন্ন করলো সাপোর্টার্স ফোরাম

‘নতুন প্রতিভার অন্বেষণে’ এই স্লোগানকে নিয়ে বসুন্ধরা কিংস এর পৃষ্ঠপোষকতায়, বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর সার্বিক সহযোগিতায় এবং বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম এর আয়োজনে বিজয়ের মাস ডিসেম্বরের ১ম সপ্তাহে মাঠে গড়াতে যাচ্ছে বাংলাদেশের তৃণমূল ফুটবলের অন্যতম সেরা আয়োজন “বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমী ২০২০” এর ২য় আয়োজন। উক্ত টূর্নামেন্টের রাজশাহী জেলা হতে অংশগ্রহণকারী দল হরিয়ান
ফুটবল একাডেমী এর খেলোয়াড়দের মেডিকেল ও বয়স যাচাই-বাছাই কার্যক্রম আজ সম্পন্ন করা হয়েছে রাজশাহীতে হরিয়ান ফুটবল একাডেমীতে।

উল্লেখযোগ্য একটি বিষয় হলো উক্ত একাডেমীর কর্মকর্তাবৃন্দ চমৎকার সততা দেখিয়েছেন। ২০ জন পারফেক্ট বয়সী খেলোয়াড় দাঁড় করিয়েছেন যারা সবাই মেডিকেলে টিকে গেছে। এজন্য টূর্নামেন্ট পরিচালনা কমিটির পক্ষ হতে অসংখ্য শুভ কামনা জানিয়েছেন বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের প্রতিনিধি দল।

তাদের এ যাচাই বাছাই কার্যক্রম নিয়ে বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক জনাব মোঃ শাহাদাত হোসেন যুবায়ের নিউজ স্পোর্টস বিডিকে বলেছেন, ” যেসকল দল এবারের একাডেমী কাপে অংশ নিচ্ছে আমরা তাদের ক্লাবে যাচ্ছি এবং তাদের যেসকল খেলোয়াড়েরা অংশ নিবে তাদের বয়স ও মেডিকেল ফিটনেস যাচাই বাছাই করে নিচ্ছি। যেন কেউ এই একাডেমি কাপকে প্রশ্নবিদ্ধ করতে না পেরে তাই আমরা এই কাজ চালিয়ে যাচ্ছি।”

About Md Shahadat Hossain

Check Also

ফেডারেশন কাপের ট্রফি বসুন্ধরার ঘরে

ইকবাল হাসান: ফেডারেশন কাপের ফাইনালে সাইফকে ১-০ গোলে হারিয়ে ট্রফি ঘরে তুলল বসুন্ধরা কিংস। গেল …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।