শনিবার , অক্টোবর 31 2020
Home / Slide1 / কোহলিকে বড় অঙ্কের জরিমানা

কোহলিকে বড় অঙ্কের জরিমানা

গাজী নাসিফুল হাসান: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলির যেন হয়েছে শনির দশা। মরার উপর খাঁড়ার ঘায়ের মতো অবস্থা। একে তো গতকাল কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে বড় ব্যবধানে হেরেছে এবারো শিরোপার লক্ষ্যে নামা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। তার ওপর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর দলীয় অধিনায়ক বর্তমান বিশ্বসেরা ব্যাটসম্যান বিরাট কোহলিকে বড় অঙ্কের জরিমানা করা হয়েছে। মন্থর গতির ওভার ( স্লো ওভার রেটের ) এর জন্য বিরাট কোহলিকে ভারতীয় মুদ্রায় ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার ( ২৪শে সেপ্টেম্বর ) এর কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ম্যাচটা অবশ্য ভুলে যেতে চাইবেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ক্রিকেটারা কেননা বেশ বাজেভাবে হেরেছে ব্যাঙ্গালুরু। আর সবার আগে ভুলতে চাইবেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি। কেননা তিনি লোকেশ রাহুলের দুটি ইজি ক্যাচ মিস করেছেন। এছাড়া স্লো ওভার রেটের জন্য তাকে জরিমানা গুনতে হয়েছে।

এবারের আইপিএলের ১৩ম আসরে প্রথমবারের মতো স্লো ওভার রেটের মধ্যে পড়লো রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। প্রথমবার হবার জন্য বিরাট কোহলিকে শুধু জরিমানা করে সতর্ক করা হয়েছে। এই কাজ যদি দ্বিতীয়বার হয় তবে বিরাট কোহলিকে বড় শাস্তির মুখে পড়তে হবে।

গতকালকের এই ম্যাচটি খুব দ্রুত ভুলে যেতে চাইবেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি। একে তো ব্যাট হাতে ছিলেন ব্যর্থ, অধিনায়ক হিসেবেও ব্যর্থ এছাড়া স্লো ওভার রেটের জন্য ১২ লাখ টাকাও হারাতে হয়েছে তাকে।

About Md Shahadat Hossain

Check Also

এবার ‘৮০০’ মুভির পরিচালককে হুমকি

ইকবাল হাসান: লঙ্কান ক্রিকেট হোক কিংবা বিশ্ব ক্রিকেট সেরা স্পিনারের নামের তালিকায় প্রথম দিকে থাকবেনমুত্তিয়া …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।