শুক্রবার , অক্টোবর 30 2020
Home / Slide1 / নতুন কোনো খেলোয়াড় কিনবে না রিয়াল মাদ্রিদ

নতুন কোনো খেলোয়াড় কিনবে না রিয়াল মাদ্রিদ

গাজী নাসিফুল হাসান: ইউরোপের ফুটবলের নতুন মৌসুম ( ২০২০-২১ ) মৌসুম ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। তবে এই নতুন মৌসুমে নতুন কোনো খেলোয়াড় কিনেনি বর্তমান স্প্যানিশ লা লিগা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। খেলোয়াড় না কিনলেও রিয়াল মাদ্রিদ গ্যারেথ বেল, হামেস রদ্রিগেজ, আশরাফ হাকিমি, রেগুইলিয়ন ও ব্রাহাম ডিয়াজদের মতো খেলোয়াড়দেরকে ছেড়ে দিয়েছে। তাই সংবাদমাধ্যমেও জোর আলোচনা চলছে রিয়ালের এবারের কোনো খেলোয়াড় না কেনার বিষয়টি। রিয়াল মাদ্রিদের প্রধান কোচ জিনেদিন জিদান এবার সাফ জানিয়ে দিয়েছেন এবারের মৌসুমের জন্য নতুন কোনো খেলোয়াড় কিনবে না তার দল।

স্প্যানিশ লা লিগার নতুন মৌসুম শুরুর পর ইতিমধ্যেই দুইটি ম্যাচ খেলে ফেলেছে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। প্রথম ম্যাচে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে গোলশূন্য ড্র করেছিলো। আর গতকাল রিয়াল বেটিসের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে হারতে হারতে জিতে রিয়াল মাদ্রিদ। ম্যাচের শেষভাগে এক বিতর্কিত পেনাল্টিতে মৌসুমের প্রথম জয় নিশ্চিত করে রামোস বাহিনী।

স্বাভাবিকভাবে প্রথম দুইটি ম্যাচে রিয়াল মাদ্রিদের এমন পারফরমেন্সের পর প্রশ্ন উঠেছে রিয়াল মাদ্রিদের স্কোয়াডের শক্তিমত্তা নিয়ে। তবে রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান আস্থা রাখছেন তার খেলোয়াড়দের উপর। নতুন খেলোয়াড় আনার ব্যাপারে রিয়াল মাদ্রিদের কোচের ভাষ্য হচ্ছে সরাসরি না। তিনি বলেছেন, ” আমরা এই বিষয়টি নিয়ে কথা বলেছি। আমি আমার স্কোয়াডের খেলোয়াড়দের উপর ভরসা রাখছি। আশা করি আরো একটি সফল মৌসুম আমরা কাটাতে পারবো।”

তবে গতকাল যে পেনাল্টি নিয়ে একটি জটিলতা সৃষ্টি হয়েছে সেটি নিয়ে জিদান বলেন, ” এসব ক্ষেত্রে রেফারির সিদ্ধান্ত মেনে নেয়াই বুদ্ধিমানের কাজ। আমাদের কাছে গুরুত্বপূর্ণ ছিলো মাঠ থেকে জয় নিয়ে ফেরা। আমরা সেটি করতে পেরেই খুশি রয়েছি।”

About Md Shahadat Hossain

Check Also

বসুন্ধরার খেলোয়াড়রা এগিয়ে আছে অন্য খেলোয়াড়দের থেকে: সহকারী কোচ

ইকবাল হাসান: নেপালের বিরুদ্ধে ম্যাচ নিয়ে আলোচনা হচ্ছে নানাদিকে। সবচেয়ে বেশি আলোচিত খেলোয়াড়দের ম্যাচ ফিটনেস। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।